দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

দীর্ঘদিন পর হাতে বোতল পেয়ে খুশি, মদের দোকানে প্রণাম এক গ্রাহকের!

দীর্ঘদিন পর হাতে বোতল পেয়ে খুশি, মদের দোকানে প্রণাম এক গ্রাহকের!

কেউ বলছেন দীর্ঘদিন পর মদ হাতে পেয়ে দোকানদারকে ভগবান মনে করে প্রণাম করছেন মদের দোকানের ওই গ্রাহক। আবার কেউ বলছেন মদ হাতে পেয়ে ওই ব্যক্তির নেশা হয়েছে সেই কারণে প্রণাম করে থাকতে পারেন ওই ব্যক্তি।

  • Share this:

#বীরভূম: খুলেছে মদের দোকান সেই মত বীরভূমের নলহাটিতে মদের দোকানে এক অন্য রকম ছবি ধরা পড়ল। বোতল কিনতে মদের দোকানে যায় এক ব্যাক্তি,  দোকানে গিয়ে মদ পেয়ে দোকানদার কে প্রণাম করছে। সেই মদের দোকানে অন্য ব্যক্তিরাও সামাজিক দূরত্ব বজায় রেখেই কিনছেন মদ। কিন্তু কেন ওই ব্যক্তি দোকানে মদ কিনতে এসে মদ কেনার পর দোকানদারকে প্রনাম করলেন? তা নিয়ে বিভিন্ন ব্যাক্তি দিচ্ছেন বিভিন্ন রকম মজার উত্তর।

কেউ বলছেন দীর্ঘদিন পর মদ হাতে পেয়ে দোকানদারকে ভগবান মনে করে প্রণাম করছেন মদের দোকানের ওই গ্রাহক। আবার কেউ বলছেন মদ হাতে পেয়ে ওই ব্যক্তির নেশা হয়েছে সেই কারণে প্রণাম করে থাকতে পারেন ওই ব্যক্তি। তবে যে যাই বলুন দীর্ঘদিন পর মদের দোকান খোলা,  আর সেই দোকানে সঠিক মূল্যে মদ বিক্রি হচ্ছে তাই মদ্যপায়ীদের আনন্দ প্রকাশ করার জায়গা সেই মদের দোকান বলেই ধারণা অনেকের।

তবে মদ্যপায়ীরাই সামাজিক দূরত্ব বজায় রেখে মদের দোকানে মদ কিনছেন। তাই মদের দোকানে বসে ওই ব্যক্তির প্রণাম  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবে তা নিয়ে কোনও সন্দেহ নেই।

Published by: Pooja Basu
First published: May 5, 2020, 5:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर