Locket Chatterjee : "চোখে বিষাক্ত রং ছুঁড়ে মেরেছে", তৃণমূলীদের বিরুদ্ধে অভিযোগ লকেটের

Locket Chatterjee : "চোখে বিষাক্ত রং ছুঁড়ে মেরেছে", তৃণমূলীদের বিরুদ্ধে অভিযোগ লকেটের

লকেটের অভিযোগ Photo-Collected

এদিন চুঁচুড়ার রবীন্দ্রনগরের কালীতলার মাঠে বসন্ত উৎসবে যোগ দিয়েছিলেন লকেট। সেখানেই একদল অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাকে বিষাক্ত রং ছুঁড়ে মারে বলে অভিযোগ।

  • Share this:

    #চুঁচুড়া : এবার প্রচারে বেরিয়ে আহত হওয়ার অভিযোগ উঠলো গেরুয়া শিবিরে। অভিযোগ তুললেন বিজেপির অন্যতম প্রথম সারির নেত্রী ও সংসদ লকেট চট্টোপাধ্যায়। হুগলির এই সাংসদকে এবার চুঁচুড়া কেন্দ্রে প্রার্থী করেছে বিজেপি (BJP) নেতৃত্ব। তারপর থেকেই প্রচারে ঝড় তুলেছেন লকেট। প্রচারে বেরিয়ে কখনও ফুটবল খেলছেন, তো কখনও আবার শনি পুজোর অনুষ্ঠানে খিচুড়ি রান্না করছেন। সেই মত দোলের আগের দিন জনসংযোগে বেরোতেই এই ঘটনা ঘটে বলে নেত্রীর অভিযোগ।

    এদিন চুঁচুড়ার রবীন্দ্রনগরের কালীতলার মাঠে বসন্ত উৎসবে যোগ দিয়েছিলেন লকেট (Locket Chatterjee) । সেখানেই একদল অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাকে বিষাক্ত রং ছুঁড়ে মারে বলে অভিযোগ। জানিয়ে গিয়েছে রঙে কিছু রাসায়নিক মেশানো ছিল বলে মনে করা হচ্ছে। সেই রং চোখে যাওয়াতেই বিপত্তি। ঘটনায় পদ্ম শিবিরের তরফে অভিযোগের তির তৃণমূলের দিকে। কোদালিয়া ২ গ্রাম পঞ্চায়েত প্রধান বিদ্যুৎ বিশ্বাসের মদতে এই হামলা চালানো হয়ে বলেও দাবি করছে বিজেপি। বিষয়টি নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছে বিজেপি নেতৃত্ব। ইতিমধ্যেই লকেটের নির্বাচনী এজেন্ট নির্বাচন আধিকারিকের কাছে অভিযোগ দায়ের করেছে। বিজেপির তরফে দাবি করা হয়, তৃণমূল ভয় পেয়েই এমন কাজ করছে।

    উল্লেখ্য, চুঁচুড়া কেন্দ্রে এবারের তৃণমূল প্রার্থী অসিত মজুমদার। ২০১১ সালে ওই কেন্দ্রেই জয়ী বিধায়ক অসিত। সেখানে বিজেপির তরফে ময়দানে নামানো হয়েছে বিনোদন জগৎ থেকে রাজনীতির ময়দানে নামা লড়াকু সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে। তাই চুঁচুড়া কেন্দ্রেও এবার হতে চলেছে হাইভোল্টেজ লড়াই। তারই মধ্যে লকেটের উপর অতর্কিতে বিষাক্ত রং ছুঁড়ে মারার অভিযোগে চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকাজুড়ে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর