Home /News /south-bengal /

১৯ বছর ধরে নাম বদলে, গা ঢাকা দিয়েও রক্ষা পেল না খুনে অভিযুক্ত আসামি

১৯ বছর ধরে নাম বদলে, গা ঢাকা দিয়েও রক্ষা পেল না খুনে অভিযুক্ত আসামি

সালটা ছিল ১৯৯৯ ৷ সেই সময় বাগদা থানার ঝিকরা এলাকায় একটি জমির ওপর তুলা গাছ কাটা নিয়ে তপন বিশ্বাসের সাথে মহাদেব বিশ্বাসের ঝামেলা হয়।

  • Share this:

    #বাগদা: সালটা ছিল ১৯৯৯ ৷ সেই সময় বাগদা থানার ঝিকরা এলাকায় একটি জমির ওপর তুলা গাছ কাটা নিয়ে তপন বিশ্বাসের সাথে মহাদেব বিশ্বাসের ঝামেলা হয়। ওই ঘটনায় মহাদেব বিশ্বস তার শ্যালক অহিল টিকাদার কে ডাকলে সে এসে ঘটনাস্থলে তপন বিশ্বাস কে কুড়ুল দিয়ে আঘাত করে ঘটনাস্থলেই মৃত্যু তপন বিশ্বাসের।

    তারপর থেকে অভিযুক্ত পলাতক ছিল বলে খবর । দীর্ঘ দিন পুলিশি গড়িমসির ফলে অভিযুক্ত ছিল অধরা। কিন্তু তপন বিশ্বাসের স্ত্রী অভিযুক্তের শাস্তির দাবীতে সব সরকারী দপ্তরে ঘুরছিলেন। অবশেষে ১৯ বছর পর বাগদা থানার ভারপ্রাপ্ত আধিকারিক আশিষ দুলুই এর নেতৃত্বে একটি বিশেষ টিম গঠন করে তদন্তে নামে।

    গোপন সুত্রে খবর পেয়ে পুলিশ জানতে পারে অভিযুক্ত অহিল টিকাদার নাম পরিবর্তন করে কলকাতার নিউটাইন থানা এলাকায় সনাতন টিকাদার নামে বসবাস করছে। সেই মতো শুক্রবার গভীর রাতে নিউটাইন থানার পুলিশ নিয়ে হানা দেয় বাগদা থানার পুলিশ। এবং হাতে নাতে ধরে ফেলে অভিযুক্ত অহিল টিকাদারকে। পুলিশ সুত্রে জানা গেছে অভিযুক্ত নাম বদলে ভোটার কার্ড ও তৈরি করে ফেলেছে। অভিযুক্ত ওহিল টিকাদার কে শনিবার বনগাঁ আদালতে তোলা হয়েছে । পুলিশের এহেন সাফল্যে খুশি বিশ্বাস পরিবার ও বাগদা বাসী।

    First published:

    Tags: Bagda, Criminal

    পরবর্তী খবর