মুর্শিদাবাদ জেলায় ১৩টি আসনে লড়তে পারে মিম, সভা সারলেন ওয়েইসি

মুর্শিদাবাদ জেলায় ১৩টি আসনে লড়তে পারে মিম, সভা সারলেন ওয়েইসি

মুর্শিদাবাদের সভায় ওয়েইসি। নিজস্ব চিত্র

এখন মাত্র দুটি আসনে লড়াই করার কথা ঘোষণা করছে মিম।

  • Share this:

#সাগরদিঘি: মুর্শিদাবাদ জেলাতে এবার সভা করলেন সর্বভারতীয় মজলিসে-ই-ইত্তেহাদুল সুপ্রিমো আসাদউদ্দিন ওয়েইসি। শনিবার দুপুরে সাগরদিঘি এসএন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে তিনি জনসভা করেন। মুর্শিদাবাদ জেলায় ১৩টি আসনে লড়াই করার অঙ্গীকার নিয়েছে মিম। যদিও এখন মাত্র দুটি আসনে লড়াই করার কথা ঘোষণা করছে মিম। আগামী এক সপ্তাহে আরও বাকি আসনে লড়াই করার জন্য প্রার্থী ঘোষণা করতে পারে মিম।

পশ্চিমবঙ্গে যখন প্রথম দফার নির্বাচন চলছে তখন মুর্শিদাবাদ জেলাতে জনসভা থেকে তৃণমূল, বিজেপি ও কংগ্রেসকে একযোগে আক্রমণ করলেন আসাদউদ্দিন ওয়েইসি। এদিন মঞ্চে ভাষণ রাখতে গিয়ে আসাউদ্দিন ওয়েসি বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায়ের আর  আরএসএস মিশে থাকে, ২০০৩ সালে আরএসএস সঙ্গে মিশে কাজ করতেন তিনি আর এখন বিজেপিকে বলছে দেশদ্রোহী।বিজেপিকে নিয়ে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।"

এদিন সাগরদিঘির উন্নয়ন নিয়েও প্রশ্ন তোলেন ওয়েইসি। সাগরদিঘির বিধায়ক সুব্রত সাহা আসাদউদ্দিন ওয়েইসি সাগরদিঘীর এই মন্তব্যকে ভর্ৎসনা করে বলেন, "গত দশ বছরে প্রচুর উন্নয়নের কাজ হয়েছে। উনি একটু খবর নিলেই বুঝতে পারবেন। আরও উন্নয়ন হবে।" জঙ্গিপুরের সাংসদ খলিলুর রহমান বলেন, "উনি যেখান থেক এসেছেন সেই হায়দ্রাবাদে গিয়ে কাজ করুন। আমরা হায়দরাবাদে যাই। সেখানকার মুসলিমরা কেমন কষ্টে আছে আমরা জানি। তাদের জন্য চিন্তা করুন সেটা অনেক ভালো। আমাদের দিদি মুসলিমদের জন্য অনেক কাজ করেছেন।"

Published by:Arka Deb
First published:

লেটেস্ট খবর