Anubrata Mandal : সোনাঝুরিতে দুর্ঘটনার কবলে অনুব্রত মণ্ডলের কনভয়! আহত ৫ মহিলা নিরাপত্তারক্ষী

পথ দুর্ঘটনায় কনভয়

মঙ্গলকোটে খুন হয়েছেন তৃণমূল নেতা অসীম দাস। তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে বুধবার মঙ্গলকোটে গিয়েছিলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)।

  • Share this:

    #বীরভূম : বুধবার সন্ধ্যেয় অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) কনভয়ে থাকা একটি গাড়ি সরাসরি গিয়ে একটি বিদ্যুতের খুঁটির মধ্যে ধাক্কা মারে। এই দুর্ঘটনায় ৫ জন মহিলা নিরাপত্তারক্ষী আহত হন। তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে। বোলপুর মহকুমা হাসপাতালে তাঁদের ভরতি করানো হয়েছে। তবে যেই মুহূর্তে এই দুর্ঘটনা ঘটে, তখন গাড়িতে ছিলেন না বীরভূমের দাপুটে নেতা। গাড়িতে পাঁচজন মহিলা নিরাপত্তারক্ষী ছিলেন, তাঁরা সকলেই আহত হন।

    দু’দিন আগে পূর্ব বর্ধমানের মঙ্গলকোটে খুন হয়েছেন তৃণমূল নেতা অসীম দাস। তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে বুধবার মঙ্গলকোটে গিয়েছিলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। সেখানে নিহত নেতার পরিবারের সঙ্গে কথা বলে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তিনি। সন্ধেয় বাড়ি ফেরেন অনুব্রত। এরপর তাঁর কনভয়ে থাকা মহিলা নিরাপত্তারক্ষীদের গাড়ি সিউড়ির উদ্দেশ্যে রওনা দেন। সেই সময় সোনাঝুরির রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে লোহার বৈদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে বলেরো গাড়িটি।

    প্রসঙ্গত, চলতি বছরের ফেব্রুয়ারিতেও দুর্ঘটনার কবলে পড়েছিল অনুব্রত মণ্ডলের কনভয়। ময়ূরেশ্বরে জনসভা ছিল বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রতর। সেখানে যাওয়ার পথে অনুব্রতের কনভয়ের একটি গাড়ি ধাক্কা দেয় অন্য একটি গাড়িকে। ক্ষতিগ্রস্ত হয় দু’টি গাড়ি। জখম হয়েছিলেন চালক। অনুব্রতর কনভয় ক্ষতিগ্রস্ত হলেও সুস্থ ছিলেন তৃণমূল নেতা। তাঁর কোনওরকম চোট লাগেনি।

    Published by:Sanjukta Sarkar
    First published: