Home /News /south-bengal /

রাজ্যে তিনটি পৃথক পথদুর্ঘটনার বলি ৮ !

রাজ্যে তিনটি পৃথক পথদুর্ঘটনার বলি ৮ !

Representational Image

Representational Image

‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’ স্লোগান এখনও যে সরকারি বোর্ডেই থমকে, আবার তার প্রমাণ মিলল।

  • Share this:

    #রামপুরহাট,বীরভূম: ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’ স্লোগান এখনও যে সরকারি বোর্ডেই থমকে, আবার তার প্রমাণ মিলল। গত ২৪ ঘণ্টায় রাজ্যে পৃথক চারটি দুর্ঘটনায় মৃত্যু হল আটজনের। গতকাল, সোমবার রাতে বীরভূমের রামপুরহাটে বরযাত্রীবোঝাই গাড়ি দুর্ঘটনায় পড়ে। মৃত্যু হয় চারজনের। রামপুরপহাটে বাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক ছাত্রের। মহেশতলায় ট্যাঙ্কারের ধাক্কায় দুই বাইক আরোহীর মৃত্যু ছাড়াও চম্পাহাটিতে বাইকের ধাক্কায় মৃত্যু হয় এক পথচারীর। আহত বেশ কয়েকজন।

    বীরভূমের মল্লারপুর বিয়ে করে বরযাত্রীদের সঙ্গে গাড়ি করে ফিরছিলেন মাড়গ্রামের বাসিন্দা পিন্টু লেট। রাত দুটো নাগাদ মনসুবা এলাকায় ৬০ নম্বর জাতীয় সড়কে লরির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে তাঁদের গাড়িটির। ঘটনাস্থলেই চালক-সহ চারজনের মৃত্যু হয়। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা সঙ্কটজনক। কয়েকজনকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  রামপুরহাটের বাহাদুরপুরে সরস্বতী পুজো করে ফেরার পথে বাইক দুর্ঘটনায় মৃত্যু হয় এক ছাত্রের।

    মহেশতলা

    মহেশতলার শ্যামপুর বাজারে পরপর দুটি বাইকে ধাক্কা মারে বেপরোয়া ট্যাঙ্কার। মৃত্যু হয় এক কিশোরী-সহ দু’জনের মৃত্যু হয়েছে। অভিযোগ উঠেছে, ওই ট্যাঙ্কার চালক মত্ত অবস্থায় ছিলেন। পুলিশ অভিযুক্ত ট্যাঙ্কার চালককে গ্রেফতার করেছে। দুটি বাইকের আরোহীদের মাথায় হেলমেট ছিল না বলেও অভিযোগ।

     চম্পাহাটি

    সোমবার সন্ধেয়, চম্পাহাটি হাসপাতাল চত্বরে নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে ধাক্কা মারে এক বাইক আরোহী। ঘটনাস্থলেই মারা যান পথচারী ওই স্থানীয় বাসিন্দা। ঘটনায় আহত হয়েছে দুই বাইক আরোহীও। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়ায়।

    রাজ্যে বিভিন্ন এলাকায় সেফ ড্রাইভ, সেভ লাইফ নিয়ে প্রচার চালানো হচ্ছে। পথ নিরাপত্তা সপ্তাহ পালনও হচ্ছে। কিন্তু হুঁশ ফিরছে কই ?
    First published:

    Tags: Kolkata Accident, Road Accident, Safe Drive Safe Life, West Bengal Accident

    পরবর্তী খবর