• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • 5 STUDENTS FROM MADANPUR SCHOOL THREATENED TO COMMIT SUICIDE BY JUMPING FROM SCHOOL ROOF SDG

Nadia HS Results 2021 Chaos|| 'ইনকমপ্লিট রেজাল্ট' আসায় স্কুলের ছাদ থেকে ৫ পড়ুয়ার ঝাঁপ দিয়ে আত্মহত্যার হুমকি! ব্যাপক চাঞ্চল্য

Nadia Chaos for Higher Secondary Results 2021: উচ্চ মাধ্যমিকের ফলাফল অসম্পূর্ণ, তা সত্বেও প্রধান শিক্ষক কোনওরকম সাহায্য করছেন না। এমনই অভিযোগ তুলে সটান বিদ্যালয়ের ছাদে উঠে ঝাঁপ দেওয়ার হুঁশিয়ারি দিল পাঁচ ছাত্র।

Nadia Chaos for Higher Secondary Results 2021: উচ্চ মাধ্যমিকের ফলাফল অসম্পূর্ণ, তা সত্বেও প্রধান শিক্ষক কোনওরকম সাহায্য করছেন না। এমনই অভিযোগ তুলে সটান বিদ্যালয়ের ছাদে উঠে ঝাঁপ দেওয়ার হুঁশিয়ারি দিল পাঁচ ছাত্র।

  • Share this:

    #চাকদহ:  উচ্চ মাধ্যমিকের (Higher Secondary 2021) ফলাফল (HS Results 2021)  অসম্পূর্ণ, তা সত্বেও প্রধান শিক্ষক কোনওরকম সাহায্য করছেন না।এমনই অভিযোগ তুলে সটান বিদ্যালয়ের ছাদে উঠে ঝাঁপ দেওয়ার হুঁশিয়ারি দিল পাঁচ ছাত্র। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় নদিয়ার (Nadia) চাকদহে (Chakdah)।

    নদিয়ার চাকদহ থানার মদনপুর (Madanpur) কেন্দ্রীয় আদর্শ বিদ্যালয়ের বুধবার ঘটনাটি ঘটে। পড়ুয়ারা ছাদে উঠে দাবি জানাতে থাকে, যতক্ষণ না প্রধান শিক্ষক এসে কথা বলবেন, ততক্ষন পর্যন্ত ছাদেই থাকবে তারা। আর তিনি না এসে পৌঁছলে ছাদ থেকে ঝাঁপ দেবে। এই ভয় দেখিয়ে দীর্ঘক্ষন ছাদের মধ্যেই ছিল ওই পাঁচ ৫ ছাত্র। পরে পুলিশ এবং স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যরা এসে কথা বলার পর আশ্বাস দিলে, তারা ছাদ থেকে নেমে আসে।

    ছাত্রদের অভিযোগ, তারা নির্দিষ্ট সময়ে প্রজেক্টের খাতা জমা দিয়েছিল এবং স্কুলের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছিল। কিন্তু উচ্চমাধ্যমিকে ফলাফল বেরোনোর পর তাদের রেজাল্ট 'ইনকমপ্লিট' আসে। বিষয়টি স্কুল কর্তৃপক্ষের জানানোর পরেও সমস্যার সমাধান হয়নি। তাই আজ এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয় তারা। অন্যদিকে, স্কুলের ম্যানেজিং কমিটির এক সদস্য তপেশ মুখপাধ্যায় জানান, বিষয়টি তিনি ওপর মহলে জানাবেন এবং কীভাবে দ্রুত সমস্যার সমাধান করা যায় তার ব্যবস্থা হবে।

    উল্লেখ্য, উচ্চ মাধ্যমিকের এ বারের ফলাফল প্রকাশের পর থেকে পড়ুয়াদের অসন্তোষ লেগেই রয়েছে। পরীক্ষা না হওয়ার পরেও বহু পড়ুয়া অকৃতকার্য হওয়ায় রাজ্যের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ চলছে। উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ ইতিমধ্যেই পড়ুয়াদের পাশে থাকার বার্তা দিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  এরপর বুধবার উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের কলকাতা আঞ্চলিক কার্যালয়ে বিভিন্ন জেলার একাধিক প্রধান শিক্ষক শিক্ষিকারা উপস্থিত হন। স্কুলের নাম বললেই সেখানে মিলেছে সংশোধিত মার্কশিট, এমনটাই দাবি প্রধান শিক্ষক-শিক্ষিকাদের। যত জন অকৃতকার্য হয়েছেন সবাইকেই পাশ করানো হয়েছে বলে দাবি করছেন কলকাতার আঞ্চলিক কার্যালয়ে আসা প্রধান শিক্ষক- শিক্ষিকারা।

    তথ্য সহায়তাঃ রঞ্জিত সরকার  

    Published by:Shubhagata Dey
    First published: