West Bengal Election 2021 Phase 6: ভোরে বাড়ি থেকে বেরিয়ে 'নিখোঁজ' ৭ তৃণমূল এজেন্ট! কী হল জগদ্দলে?

West Bengal Election 2021 Phase 6: ভোরে বাড়ি থেকে বেরিয়ে 'নিখোঁজ' ৭ তৃণমূল এজেন্ট! কী হল জগদ্দলে?

কোথায় গেলেন এজেন্টরা?

ভাটপাড়া, বারাকপুরের মতো উত্তপ্ত এলাকাতেও চলছে ভোট। এরই মধ্যে জগদ্দলে তৃণমূলের ৭ এজেন্ট 'নিখোঁজ' বলে অভিযোগ উঠেছে।

  • Share this:

    #জগদ্দল: যে জেলার ভোট নিয়ে সবচেয়ে চিন্তা ছিল নির্বাচন কমিশনের, সেই উত্তর ২৪ পরগনা থেকে মারাত্মক অভিযোগ আসতে শুরু করেছে। নবান্ন দখলের লক্ষ্যে আজ রাজ্যে চলছে ষষ্ঠ দফার নির্বাচন (West Begal Election Phase 6)। ৪ জেলার মোট ৪৩টি আসনে ভোটগ্রহণ চলছে আজ। আর তার মধ্যে রয়েছে উত্তর ২৪ পরগনার ১৭ আসন। আর সেই আসনগুলির মধ্যে ভাটপাড়া, বারাকপুরের মতো উত্তপ্ত এলাকাতেও চলছে ভোট। এরই মধ্যে জগদ্দলে তৃণমূলের ৭ এজেন্ট 'নিখোঁজ' বলে অভিযোগ উঠেছে।

    তৃণমূল প্রার্থী সোমনাথ শ্যামেরঅভিযোগ, জগদ্দলের মজদুর ক্লাবের ৭টি বুথের এজেন্ট ‘নিখোঁজ’ হয়ে গিয়েছেন। অবাক করার মতো বিষয় হল, ভোর ৫.৩০টায় তাঁরা প্রত্যেকেই বাড়ি থেকে বেরিয়েছিলেন। কিন্তু তারপর থেকেই আর তাঁদের খোঁজ মিলছে না। তৃণমূল প্রার্থীর অভিযোগ, বিজেপির হুমকিতেই ভয়ে এলাকা ছেড়েছেন ওই ৭ এজেন্ট। ইতিমধ্যেই বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে তৃণমূল। তবে, হুমকির অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তবে, ওই সাতজনের এখনও খোঁজ না মেলায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

    অপরদিকে, ওই জেলারই আমডাঙার একাধিক এলাকায় এখনও বোমাবাজি চলছে। আমডাঙার রঙমহলের ৮৩ নম্বর বুথের কাছে বোমা উদ্ধার হয়েছে। বুথের বাইরে থেকেই ৪৫টি তাজা বোমা উদ্ধার হওয়ায় এলাকার ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিশ।

    আবার, গাইঘাটার খাটুরা উচ্চ বিদ্যালয়ে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী বিষয়টি নিয়ে অভিযোগ তুললে তাঁর সঙ্গে তৃণমূল কর্মীদের বচসা বেধে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যায় কেন্দ্রীয় বাহিনী। যদিও ভোটারদের প্রভাবিত করার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

    Published by:Suman Biswas
    First published: