Home /News /purba-bardhaman /
CCTV ক্যামেরা সাক্ষী, চারচাকা গাড়িতে এসে মন্দিরের প্রণামী বাক্স তুলে নিল শ্যুট-বুট পরা চোর

CCTV ক্যামেরা সাক্ষী, চারচাকা গাড়িতে এসে মন্দিরের প্রণামী বাক্স তুলে নিল শ্যুট-বুট পরা চোর

Thief comes with car and steals pranami box

Thief comes with car and steals pranami box

CCTV ক্যামেরায় ধরা থাকলো সব ছবি...কী কাণ্ড, কী কাণ্ড...

  • Share this:

#বর্ধমান: প্রণামী বাক্স চুরি করে নিয়ে গেল চোর। কিন্তু তার আদব কায়দা দেখে চোখ কপালে এলাকার বাসিন্দাদের। চারচাকা গাড়ি নিয়ে এসেছিল চোর। তা দেখে এলাকার বাসিন্দাদের মনে প্রশ্ন, জ্বালানি তেলের খরচ উঠবে তো! পুরো ঘটনা সিসি টিভি ক্যামেরা বন্দি হয়েছে। তা দেখে গাড়িটির হদিশ মিলেছে। তবে এখনও চোর অধরা। গাড়ির কাছে গেলেই গা ঢাকা দিচ্ছে চোর।

চারচাকা গাড়ি নিয়ে একেবারে পেশাদার শ্যুট-বুট পরা অবস্থায় এল চোর। মন্দিরের তালা ভেঙে প্রণামি বাক্স নিয়ে গাড়িতে উঠে চম্পট দিল চোর। জ্বালানি তেলের এই আকাশছোঁয়া দামের সময় চোরের এ হেন কীর্তিতে হতবাক স্থানীয় বাসিন্দারা।মজার ছলে কেউ কেউ আবার বলছেন চোরের তো গাড়ির তেলের খরচই মনে হয় উঠবে না।

Thief comes with car and steals pranami box Thief comes with car and steals pranami box

সকালেন এই ঘটনার কথা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। বর্ধমান শহরের ৩ নং ইছলাবাদের ইছলাবাদ অ্যাথেলেটিক ক্লাব লাগোয়া ভবতারিণী মন্দিরের ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছেবর্ধমান থানার পুলিশ।

আরও পড়ুন - Bold and Beautiful: বৃষ্টিতে ভিজে একাকার, গোলাপি শাড়িতে উরফির লাস্য! ভাইরাল

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,সি সি টিভি ফুটেজে দেখা যাচ্ছে রবিবার রাত আনুমানিক ২ টো ৪০ মিনিট নাগাদ ক্লাবের সামনে একটি সাদা রঙের চার চাকা গাড়ি এসে দাঁড়ায়।গাড়ি থেকে এক ব্যক্তি নেমে প্রথমে মন্দিরের তালা ভাঙে। তারপর মন্দিরের ভেতর থেকে  প্রণামী বাক্স নিয়ে আবার গাড়িতে উঠে  চম্পট দেয়।

সকালে সি সি টিভি ফুটেজ দেখে চোরের হদিশ পেতে তল্লাশি শুরু করে পুলিশ ও ক্লাবের সদস্যরা।গাড়ির সন্ধান মিললেও চোর এখনও অধরা। এলাকার বাসিন্দারা জানিয়েছেন, মন্দির থেকে কিছুটা দূরে একটা মাঠে ফাঁকা প্রণামী বাক্সটি পাওয়া যায়। তার থেকে মনে করা হচ্ছে, চোর সেখানে গাড়ি দাঁড় করিয়ে তাতে ভক্তদের জমা দেওয়া নোট ও কয়েন নিয়ে বাক্স ফেলে দিয়ে চম্পট দেয়। এলাকার আরও একটি মন্দিরে গত রাতেই প্রণামী বাক্স চুরি হয়েছে। সেটিও এই চোরের কীর্তি কিনা খতিয়ে দেখছে পুলিশ।

Published by:Debalina Datta
First published:

Tags: CCTV, Purba bardhaman

পরবর্তী খবর