Home /News /off-beat /
Viral Wedding Video: ভালোবাসার ভালোবাসা, বিয়ের পিঁড়িতে বসার আগেই যা করলেন বাঙালি কন্যা, তোলপাড় নেটপাড়া!

Viral Wedding Video: ভালোবাসার ভালোবাসা, বিয়ের পিঁড়িতে বসার আগেই যা করলেন বাঙালি কন্যা, তোলপাড় নেটপাড়া!

বঙ্গকন্যার ছকভাঙা বিয়ে Viral ছবি সৌজন্যে : ইনস্টাগ্রাম তৃষা রায় চৌধুরী

বঙ্গকন্যার ছকভাঙা বিয়ে Viral ছবি সৌজন্যে : ইনস্টাগ্রাম তৃষা রায় চৌধুরী

Viral Wedding Video: চিরাচরিত প্রথা বদলে দিলেন এই বাংলারই (West Bengal) এক কনে। নিজে হাতেই ভালোবাসার মানুষকে সাজিয়ে দিলেন।

  • Share this:

    #ভাইরাল ভিডিও: ছাদনাতলায় পা রাখার আগে প্রতিটি কনেই সাজে কোনও কমতি রাখেন না। (Bride) সাজ নিয়ে আয়োজনেও কোনও খামতি থাকে না! আজকাল প্রি ওয়েডিং ফটোশ্যুট আর বিয়ের গ্র্যান্ড রিসেপশন সবেতেই সাজ নিয়ে থাকে স্পেশাল নজর। বাইরে থেকে আসেন মেকআপ আর্টিস্ট সাজিয়ে দিয়ে যান কনেকে। কিন্তু বরের (Groom) সাজ নিয়ে কী এমন মাতামাতি চোখে (Viral Wedding Video) পড়েছে তেমন?

    আরও পড়ুন : পাঁচ-পাঁচজন নারীর সঙ্গে পরকীয়া! ধরা পড়তেই 'প্রেমিকের' কপালে জুটল 'চরম' শিক্ষা 

    বরের সাজ হয় কোনওরকম। মেক আপ তো কোন ছাড়, সাধারণ টাচ আপ করারও তেমন সুযোগ পান না বরের। কিন্তু না। চিরাচরিত এই প্রথা বদলে দিলেন এই বাংলারই (West Bengal) এক কনে। নিজে হাতেই ভালোবাসার মানুষকে সাজিয়ে দিলেন। কনেকে সাজালেন তাঁর বন্ধুরা। আর কনে সাজালেন তাঁর হবু-বরকে (Viral Wedding Video)। বিয়ের পিঁড়িতে বসার আগে বরকে যত্ন সহকারে সাজিয়ে (Viral Video) দিলেন কনে।

    এ বছরের বিয়ের মরশুমেই ভাইরাল হয় এই ভালোবাসার দারুণ ভিডিওটি। ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল (Viral Wedding Video) হয় সেই বরসাজের ভিডিও। কনের নাম তৃষা রায়চৌধুরী। নিজের ইনস্টাগ্রাম ভিডিয়ো থেকেই তিনি এই রিলস ভিডিয়োটি শেয়ার করেছিলেন গত ১ মার্চ। দেখামাত্রই বহু মানুষ এই ভিডিয়োতে কমেন্টও করেছেন অনেক। দেখেছেন বহু নেটিজেনরাই। কেউ কেউ ভিডিও (Viral Video) দেখে বলেছেন, 'ইসস! আমারও যদি এমন একটা কেউ থাকত’!

    আরও পড়ুন : বয়স হার মানুক ত্বকের তারুণ্যে, শুধু মেনে চলতে হবে এই কয়েকটা নিয়ম!

    নেট-নাগরিকদের কেউ লিখলেন, “খুব সুন্দর!” আর একজন লিখলেন, “এই ভিডিয়োটা দেখে আমার মন ছুঁয়ে গেল!” অন্য এক ইউজার লিখলেন, “এই ভিডিও এত ভাইরাল হয়েছে যে, আমার যে সমস্ত বন্ধুর বিয়ের প্রতি কোনও ইচ্ছে ছিল না, তাঁরাও বলছে এখন বিয়ে (Viral Wedding Video) করবে। তোমাদের দুজনকে নতুন জীবনের অনেক অনেক শুভেচ্ছা।” অনেকে তো আবার নিজেদের প্রেমিক-প্রেমিকাকে ট্যাগ করেছেন। নিজেদের বিয়ের রাতেও এইভাবে প্রেমিকার হাতে সাজতে চেয়েছেন তাঁরা।

    ভাইরাল এই ভিডিয়োর ক্যাপশনে বঙ্গকন্যা তৃষা নিজেই জানিয়েছেন যে, এই ভিডিয়োটি তোলা হয়েছিল বিদায়ের সময়। অর্থাৎ বিয়ের পরের দিন বর-কনে যেখন বেরিয়ে যাবে, তখনই সে তাঁর বরকে সুন্দর করে সাজিয়ে দেয় নিজের মনের মতো (Viral Video) করে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন লিখে নিজের বরকে ট্যাগ করতে ভোলেননি তৃষা। আর সেই ভিডিওই কাঁপিয়েছে সোশ্যাল মিডিয়া।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Viral Video, Viral Wedding

    পরবর্তী খবর