Home /News /off-beat /
Viral Video of Bizarre Animal: দেওয়ালে আটকে ওটা কী? ৯৯ শতাংশ মানুষই জানেন না সঠিক উত্তর!

Viral Video of Bizarre Animal: দেওয়ালে আটকে ওটা কী? ৯৯ শতাংশ মানুষই জানেন না সঠিক উত্তর!

Weird creature climbing on wall: কিছু নেটিজেনের অনুমান, এটি 3D প্রযুক্তি দিয়ে তৈরি একটি ভিডিও।

  • Share this:

    Viral Video of Bizarre Animal: কত কীই তো রোজ নতুন করে দেখা দেয়। আর সোশ্যাল মিডিয়ার সুবাদে নিত্য নতুন জিনিসের দেখা পেতে পেতে অবাক হয়েই চলেছেন নেটিজেনরা। ট্যুইটারে সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও নতুন বিতর্ক শুরু করেছে। ভিডিওটি আসলে কিম্ভূত এক প্রাণীর। দেওয়ালে এমন প্রাণীকে এক ঝলক দেখলে প্রথমে বেশ ভয়ই পেয়ে যাবেন। হঠাৎ যদি মাথার উপর ছাদে এমন প্রাণী ঝুলে থাকে? বা বিছানার পাশের দেওয়ালে হাঁটা দেয়? কিন্তু প্রাণীটি আসেলে কী? এই নিয়েই মিলছে না সদুত্তর। প্রাণীটি আকারে বেশ বড়ই, ফলে সহজেই তাকে কাবু করাও যাবে না। তবে নেটিজেনদের একাংশের বিশ্বাস এই ভিডিওটি আসল নয়, ভিডিওটি তৈরি করা হয়েছে থ্রিডি প্রযুক্তিতে।

    আরও পড়ুন- এখনও মনের মানুষ খুঁজে পাননি কেন? এই ছবিতে প্রথমে কী দেখছেন তাতেই লুকিয়ে উত্তর

    মাকড়সা নাকি কচ্ছপ

    জাস্ট আমেজিং নামের একটি ট্যুইটার হ্যান্ডেল থেকে এই অদ্ভুত প্রাণীটির ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ক্রিম রঙের দেওয়ালে একটি কালো প্রাণী বসে হয়েছে। ক্রমাগত নিচ থেকে উপরে উঠছে ওই প্রাণীটি। ভিডিও দেখে মনে হচ্ছে জোরে জোরে নিঃশ্বাসও ফেলছে সে। অদ্ভুত দর্শন এই প্রাণীটির পায়ের সংখ্যাও অনেক। মাঝে মাঝেই উপরের দিকে উঠতে থাকা ঘাড়টিও দৃশ্যমান। নেটিজেনদের মতে এই নিশ্চয়ই কোনও মাকড়সা! একাংশ আবার বলছেন প্রাণীটি আসলে কচ্ছপ।

    আরও পড়ুন- 'মধু কা পাঁচওয়া বাচ্চা': আধার কার্ডে বিচিত্র নামবিভ্রাটের জেরে আটকে স্কুলে ভর্তি

    আসল নাকি নকল

    অদ্ভুত এই প্রাণীটির ভিডিও ভাইরাল হওয়ার পর ট্যুইটারে তা আসল নাকি নকল এ নিয়ে বিতর্ক শুরু হয়েছে। কিছু নেটিজেনের অনুমান, এটি 3D প্রযুক্তি দিয়ে তৈরি একটি ভিডিও। একজন আবার ট্যুইট করে লিখেছেন, এটি একটি অদ্ভুত ধরনের কচ্ছপ যা পোল্যান্ডের কিছু অংশে দেখতে পাওয়া যায়। এছাড়াও এই অদ্ভুত প্রাণীকে দেখে আশ্চর্যজনক সব প্রতিক্রিয়া জানাচ্ছেন নেটবিশ্বের বাসিন্দারা।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Bizarre News, Viral Video, Weird news

    পরবর্তী খবর