Home /News /off-beat /
Viral Video: অসুস্থ ঠাকুমাকে দেখতে এল হনুমান! মাথায় হাত বুলিয়ে, বুকে মাথা রাখল! আদরের ভিডিও ভাইরাল

Viral Video: অসুস্থ ঠাকুমাকে দেখতে এল হনুমান! মাথায় হাত বুলিয়ে, বুকে মাথা রাখল! আদরের ভিডিও ভাইরাল

Viral Video: হনুমানের কাণ্ড দেখলে অবাক হবেন। ভাইরাল ভালোবাসার ভিডিও চোখে জল আনবে!

  • Share this:

    #নয়া দিল্লি: পৃথিবী ভারি অবাক করে দেয়। কখনও মানুষ মানুষকে খুন করছে। আবার কখনও ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে। কোথাও চলছে হিংসা, আবার কোথাও বইছে ভালোবাসার বন্যা। আসলে এই সব অনুভূতিগুলো নিয়েই তো মানুষ এবং পৃথিবী তৈরি। জীব জন্তুরাও কিন্তু আমাদের জীবনের সঙ্গে ভীষণভাবে জড়িয়ে। অনেক সময় পশু নির্যাতনের নানা ঘটনা সামনে আসে! প্রতিবাদ হয়। কিন্তু যদি মন থেকে জীবজন্তুকে ভালোবাসা যায়, তাহলে তারাও কিন্তু বদলে ভালোবাসাই ফিরিয়ে দেয়।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে অবাক হয়ে গিয়েছেন অনেকেই। এক হনুমানের কাণ্ডে। হনুমান এমনিই একটু বেশি বুদ্ধি রাখে। কুকুর, বাঁদর এবং হাতিদের একটু বেশিই মনে রাখার ক্ষমতা। বাড়িতে যদি কুকুর থাকে তাহলে গোটা পৃথিবীটাই বদলে যায়। জীবজন্তুরা স্ট্রেস কমাতেও কাজে আসে। সেই সঙ্গে ভালোবাসা তো আছেই।

    তবে যে ভিডিওটি ভাইরাল হয়েছে। তা দেখলে আপনি অবাক হবেন। এক বৃদ্ধা প্রতিদিন একটি হনুমানকে খাবার দিতেন। প্রতিদিন গ্রামের এক বিশেষ গাছতলায় ওই হনুমানের জন্য খাবার নিয়ে পৌঁছে যেতেন। কিন্তু হঠাৎই বৃদ্ধা অসুস্থ হবে পড়েন। টানা দু'দিন তিনি যেতে পারেননি হনুমানটির কাছে। তৃতীয় দিনে ঘটল অবাক কাণ্ড।

    আরও পড়ুন: ভালো করে দেখুন আমির খানকে ! সত্যিটা জানলে চমকে যাবেন !

    বৃদ্ধার বাড়ি খুঁজে হনুমান নিজে এল দেখা করতে। বিছানায় উঠে বৃদ্ধার মাথায় হাত বুলিয়ে দিল। বুকে মাথা রেখে শুয়ে থাকল। এমন ভালোবাসা কোথায় পাবেন? খুঁজলেও এই সরল ভালোবাসা পাওয়া যাবে না। হনুমানের এই কাণ্ডে অবাক গ্রামের লোকেরা। ভিডিওটি সোশ্যাল মাধ্যমে শেয়ার হতেই ভাইরাল হয়। ছুঁয়ে গিয়েছে নেটিজেনদের মন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর