Home /News /off-beat /
Viral Video: চলছিল মডেলিং! হঠাৎ মডেলকে চেপে ধরল ভূত! ঘটল ভয়ঙ্কর ঘটনা! ভাইরাল ভিডিওতে আতঙ্ক

Viral Video: চলছিল মডেলিং! হঠাৎ মডেলকে চেপে ধরল ভূত! ঘটল ভয়ঙ্কর ঘটনা! ভাইরাল ভিডিওতে আতঙ্ক

Viral Video: মডেলের ঘাড়ে চেপে বসল ভূত! যে সে ভূত নয়! চোখ উলটে যায় যায় দশা! নাজেহাল করে ছাড়ল! ভাইরাল ভিডিওতে আতঙ্ক !

  • Share this:

    #মুম্বই:  ভূত আছে, না নেই! এই নিয়ে গবেষণার কোনও শেষ নেই। গোটা বিশ্বের এক দল মানুষ দিন রাত এই বিষয়ে নানা গবেষণা করে চলেছেন। তার মাঝ খানেই মাঝে মধ্যে এমন সব খবর সামনে আসে যা চমকে দেয়। ভূত নিয়ে সিনেমা গল্পের কোনও শেষ নেই। আর ভূতের সিনেমা হোক বা গল্প মানুষের মন সেই রহস্যের পিছনে ছুটবেই। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান, টাবু, কিয়ারা আডবানী অভিনীত ছবি 'ভুলভুলাইয়া ২'! একেবারেস সাদা মাটা ভূতের গল্প। তবে এই ছবির প্রথম পার্ট যেখানে অক্ষয় কুমার, বিদ্যা বালন অভিনয় করেছিলেন, তা কিন্তু ছিল সাইন্সে ঠাসা এক ছবি। যার সঙ্গে কোনও মিল নেই পার্ট ২-এর।

    ভারতের মতো বহু দেশেই ভূতের ওপর তৈরি ছবি সব সময় বক্স অফিসে ভালো লাভ করে। এই সব ছবি ফের মনে প্রশ্ন জাগায় তবে কী সত্যিই ভূত আছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। সেই ভিডিও দেখে সকলেই চমেকেছেন। মুম্বইয়ের মডেল অভিনেত্রী ডেইজির একটি ভিডিও। তিনি তেমন জনপ্রিয় না হলেও সোশ্যাল মাধ্যমে বেশ জনপ্রিয়। সেখানেই ভূতে ধরার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যা দেখে চক্ষু চড়কগাছ সকলের।

    View this post on Instagram

    A post shared by Daizy aizy (@itsdaizy_aizy)

    View this post on Instagram

    A post shared by Daizy aizy (@itsdaizy_aizy)

    ডেইজি একজন নৃত্য শিল্পীও। দেখা যাচ্ছে ভুলভুলাইয়া সিনেমার 'আমি যে তোমার' গানে নাচছেন তিনি। কিন্তু নাচের মধ্যেই ঘটে যায় অঘটন। হঠাৎ বদলে যায় ডেইজির চোখ। জ্বলে ওঠে চোখ। মুহূর্তে একেবারে অন্য রূপ নেন তিনি। ইনস্টাগ্রামে এই ভিডিও ডেইজি নিজেই শেয়ার করেছেন। এই ভিডিও প্রথমবার দেখলে আপনি ভাবতে বাধ্য যে তাঁকে ভূতে ধরেছে।

    আরও পড়ুন: এই তারিখগুলোর মধ্যে কী আপনার জন্মদিন আছে? তাহলে জেনে নিন নিজের ভাগ্য!

    কিন্তু আসলে বিষয়টা তা নয়। ডেইজি সোশ্যাল মিডিয়া কন্টেন্ট বানান। এই ভিডিওটিও তিনি অ্যাপের সাহায্যে বানিয়েছেন। বদলে ফেলেছেন চোখের ভাষা! আর তাতেই ভয়াবহ হয়ে উঠেছে এই ভিডিও। তবে নেটিজেনরা বলছেন, ডেইজি কিন্তু এই গানে দারুণ নেচেছেন। হুহু করে ভাইরাল ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Ghost video, Model, Viral Video

    পরবর্তী খবর