Home /News /off-beat /
Viral News: বিয়ের ৬ বছর পর স্ত্রী স্বামীকে জানালেন নিজের সিক্রেট, প্রকাশ হতেই তোলপাড় নেটদুনিয়া!

Viral News: বিয়ের ৬ বছর পর স্ত্রী স্বামীকে জানালেন নিজের সিক্রেট, প্রকাশ হতেই তোলপাড় নেটদুনিয়া!

Photo-Instagram/@nicolettepopa

Photo-Instagram/@nicolettepopa

Wife shares her secret after 6 years of marriage: সম্প্রতি, এক আমেরিকান মহিলা তাঁর স্বামীকে নিজের জীবনের সবচেয়ে গভীর গোপন কথা জানিয়ে ফেলেছেন। তবে অবাক করার মতো বিষয়, ওই মহিলার স্বামী তাঁকে ভীষণ ভাবে সমর্থনও জানিয়েছেন।

  • Share this:

অনেক সময় সম্পর্ক ভাঙার ভয়ে দম্পতিরা একে অপরের কাছে অনেক কথাই লুকিয়ে যান, অনেক কিছু তাঁদের মনে চাপা পড়ে যায়। এর কারণ উভয়ের মধ্যে আস্থার অভাব। কিন্তু সেই সত্যই অজ্ঞাতসারে বেরিয়ে এলে পায়ের নীচে মাটি সরে যাওয়ার মতো অবস্থা হওয়াই স্বাভাবিক। সম্প্রতি, এক আমেরিকান মহিলা তাঁর স্বামীকে নিজের জীবনের সবচেয়ে গভীর গোপন কথা জানিয়ে ফেলেছেন। তবে অবাক করার মতো বিষয়, ওই মহিলার স্বামী তাঁকে ভীষণ ভাবে সমর্থনও জানিয়েছেন (Wife shares her secret after 6 years of marriage)।

আরও পড়ুন-Lottery Sambad Result 01.02.2022: জ্যাকপট জেতার দারুণ সুযোগ ! জেনে নিন লটারির রেজাল্ট

মিরর ওয়েবসাইটের প্রতিবেদনে বলা হয়েছে, নিকোলেট পোপা এবং তাঁর স্বামী রায়ানের বিয়ে হয়েছিল আজ থেকে প্রায় ৬ বছর আগে। দু'জনেই বেশ হাসি-খুশি মনে নিজেদের সংসার সামলাচ্ছিলেন, হঠাৎই ২০২০ সালে জাপানে থাকার সময়, নিকোলেট তাঁর স্বামীর কাছে তুলে ধরেন নিজের আসল রহস্য। ওয়েবসাইটে নিজের ব্যাপারে জানিয়ে নিকোলেট বলেন, লকডাউনের সময় তাঁরা দু'জনেই সারাদিন একসঙ্গে থাকতেন, যাতে একে অপরের সান্নিধ্য লাভ করা যায়। এমতাবস্থায় নিকোলেট রায়ানকে জানালেন নিজের সম্পর্কের কথা।

নিকোলেট রায়ানের কাছে প্রকাশ করেন যে, তিনি যৌন পছন্দের দিক থেকে লেসবিয়ান। নিজের যৌনতা প্রকাশ্যে আনতে কিছুটা দ্বিধান্বিত থাকায় তিনি এতদিন আসল কথা বলতে পারেনি। বিয়ের ৬ বছর পরে ২ সন্তানের জননী হওয়ার পর, এ কথা প্রকাশ্যে আনলে নিকোলেট জানতেন যে তাঁর স্বামী খুব অদ্ভুতভাবে প্রতিক্রিয়া জানাবেন। এমনকী, তাঁরা আলাদাও হয়ে যেতে পারেন। কিন্তু বাস্তবে এরকম কিছুই ঘটেনি। রায়ান নিকোলেটের কথা বুঝতে পেরে বলেছিলেন যে এতে তাঁর কোনও আপত্তি নেই। এই রহস্য জানার পরও দু'জনে একে অপরের থেকে আলাদা না হয়ে তাঁরা বর্তমানে একসঙ্গে বন্ধুর মতো সন্তানদের মানুষ করছেন।

আরও পড়ুন-Viral News: এক সঙ্গে আট বউকে নিয়ে সংসার ! কেমন আছেন এই যুবক ?

রায়ানের কথায়, পূর্বে অনেকবার এমন সন্দেহ হলেও স্ত্রী বিব্রত হবেন ভেবে রায়ান কিছু জিজ্ঞেস করেননি। রায়ানের বিশ্বাস ছিল, নিকোলেট যখন তাঁর ওপর বিশ্বাস করবেন, তখন তিনি নিজে থেকেই জানাবেন। হয়েছেও তাই। এখন এই দম্পতি তাঁদের সন্তানদের নিয়ে উত্তর ক্যারোলিনায় থাকেন। নিকোলেট তাঁর ব্যক্তিত্বকে বর্তমানে পুরোপুরি বদলে দিয়েছেন। খানিকটা টম বয়দের মতো পোশাক বা মেকআপ ব্যবহার করেন তিনি। আসলে নিকোলেট সারা জীবন ভয়ই পেয়ে গিয়েছেন, তাঁর গোপন কথা প্রকাশ্যে এলে সবাই তাঁকে ভুল চোখে দেখবে, বাস্তবে কিন্তু তিনি সমর্থনই পেয়েছেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Relationship, Viral News

পরবর্তী খবর