• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • বন্ধন হোক আরও দৃঢ়, আলিঙ্গনের আগের মুহূর্ত মধুর করে তুলুক এই মেসেজগুলি!

বন্ধন হোক আরও দৃঢ়, আলিঙ্গনের আগের মুহূর্ত মধুর করে তুলুক এই মেসেজগুলি!

এই অবসরে প্রিয়জনের বুকে মাথা রেখে বলে ফেলতে পারেন মনের সব জমানো কথা।

এই অবসরে প্রিয়জনের বুকে মাথা রেখে বলে ফেলতে পারেন মনের সব জমানো কথা।

এই অবসরে প্রিয়জনের বুকে মাথা রেখে বলে ফেলতে পারেন মনের সব জমানো কথা।

  • Share this:

#কলকাতা: ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে ভ্যালেন্টাইনস উইক। রোজ, প্রোপোজ, প্রমিস ডে পেরিয়ে এবার কাছে আসার দিন। বাতাসে তাই প্রেমের স্পর্শ। আজ ১২ ফেব্রুয়ারি। হাগ ডে। সারপ্রাইজ, চকোলেট-টেডির উপহার পেরিয়ে আজ নিজের সঙ্গীর সঙ্গে একটু আলাদা করে সময় কাটানোর দিন। সব চিন্তা ভুলে প্রেমিক-প্রেমিকার বুকে মাথা রেখে এক অদ্ভুত শান্তি খুঁজে নেওয়ার দিন। তাই কাছের মানুষের উষ্ণ ছোঁওয়ায় এবারের হাগ হয়ে উঠুক আরও স্পেশ্যাল। এই অবসরে প্রিয়জনের বুকে মাথা রেখে বলে ফেলতে পারেন মনের সব জমানো কথা। একে অন্যকে জড়িয়ে ধরে নিজেদের দূরত্বগুলোক সরিয়ে দিতে পারেন আরও দূরে। আর এই সব কিছুর পাশাপাশি থাক কিছু প্রেমের বার্তাও।

ভ্যালেন্টাইন'স উইকের ষষ্ঠ দিন তথা হাগ ডে-তে রইল কিছু টেক্সটের তালিকা। সুযোগ বুঝে পাঠিয়ে দিতে পারেন প্রেমিক-প্রেমিকাকে। কিংবা কাছের মানুষের জন্য সাজিয়ে নিতে পারেন নিজের WhatsApp Status, Facebook Story বা Instagram Reel।

যখন সময়ের সাথে জমতে থাকে অনেক কথা, তবু শব্দরা পায় না দিশা, তখন তোমায় বুকে নিয়ে একটা সন্ধ্যা চাই, জানাতে চাই সব ভালোবাসা!

তোমার বুকে মাথা রেখে, বলে দিতে যাই সব কিছু, কারণে অকারণে দূরে গেলেও, আবার নিতে চাই তোমার পিছু!

তোমার আলিঙ্গনে নতুন করে বাঁচার রসদ পাই, তাই বার বার তোমার কাছেই আসি, সুখের দিনে তোমার সাথে থাকি, ব্যর্থতাতেও তোমায় ভালোবাসি!

তোমায় কাছে টেনে, সব চিন্তা উড়িয়ে দিতে চাই, বুকের মাঝে তোমার রেখে দিয়ে, এই শহরে বার বার হারাই!

বাক্সবন্দী উপহারে বোঝাতে পারি না অনুভূতি, তাই দু'হাত দিয়ে বন্দী করতে চাই, শত উপহারে যে কথা বোঝাতে পারিনি, একটা আলিঙ্গনে সেই সব বলে দিতে চাই! তাহলে আর দেরি কীসের? সঙ্গীর হোমস্ক্রিন জুড়ে থাকুক আপনার ভালোবাসার বার্তা! সম্পর্কের ভিত আরও মজবুত করতে মনের জমা কথাগুলো এবার বলে ফেলতে হবে। বুঝিয়ে দিতে হবে আপনি কতটা ভালোবাসেন- তবে হ্যাঁ, শেষে যেন লেখা থাকে 'হ্যাপি হাগ ডে'!

Published by:Dolon Chattopadhyay
First published: