রাশিচক্র ৫ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিচক্র ৫ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিচক্র ৫ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কর্মক্ষেত্র এবং বিনিয়োগ সম্পর্কে তথ্য আসতে চলেছে। তার উপরে ভিত্তি করে পেশা বদলের কথা ভাবতে পারেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আর্থিক পরিকল্পনার লক্ষ্যে পদক্ষেপের জন্য দিনটি শুভ, বিশেষ করে সম্পত্তি ক্রয়-বিক্রয়ের জন্য।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ খুব সহজেই অন্যের ভাবনার তল পাবেন, সেই মতো সিদ্ধান্ত নিয়েও ব্যর্থ হবেন না।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আর্থিক উন্নতির লক্ষ্যে আজ থেকে শুরু করে মাসের বাকি দিন কাজ করতে পারেন, সাফল্য করায়ত্ত হবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আজ নতুন কিছু ব্যক্তির সঙ্গে আলাপ হতে পারে ভবিষ্যতে যাঁদের দ্বারা আর্থিক উপকারের সম্ভাবনা আছে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। পেশাগত ক্ষেত্রে বদল আনার পক্ষে দিনটি যথাযথ, তবে ভালো করে সব দিক ভেবে তবেই এগোবেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আধ্যাত্মিক এবং কর্মক্ষেত্রে উন্নতি- দুই জীবনে আসতে চলেছে। আর উদ্বেগ আপনাকে স্পর্শ করবে না।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আর্থিক উন্নতির লক্ষ্যে পদক্ষেপ করতে পারেন, তবে এক্ষেত্রে আবেগের চেয়ে যুক্তিকে এগিয়ে রাখতে হবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। গভীর ভাবে চিন্তা এবং পর্যবেক্ষণ শক্তি ব্যক্তিগত ক্ষেত্রে সুখ এবং কর্মক্ষেত্রে উন্নতি নিয়ে আসতে চলেছে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কর্মক্ষেত্র পরিবর্তনের সম্ভাবনা আছে, তবে নতুন কাজে সব দিক ভেবে-চিন্তে হাত না দিলে সমস্যা বাড়বে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। যুক্তি এবং আবেগ এখন ভারসাম্য রেখে কাজ করছে, এটি আর্থিক উন্নতি এবং সুখী দাম্পত্যের সহায়ক হবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। নিজস্ব আর্থিক উদ্যোগ শুরুর লক্ষ্যে কাজ আরম্ভ করে দিন, পরিকল্পনা বাস্তবায়িত হলে সাফল্যও আসবে।

Written By: Anirban Chaudhury

Published by:Swaralipi Dasgupta
First published:

লেটেস্ট খবর