রাশিচক্র ২৪ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Representative image

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। সঠিক পদক্ষেপ করতে পারলে, তবেই দিনটি ভালো যাবে। কর্মক্ষেত্রে আর পাঁচটা দিনের মতোই সময় কাটবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ নিজেকে অন্যের কাছে অবাঞ্ছিত মনে হতে পারে, কিন্তু পরিস্থিতি আদৌ তা নয়- যতটা পারেন বন্ধুদের সঙ্গে সময় কাটান।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কর্মক্ষেত্রে নিজের দক্ষতা প্রমাণের এটিই সেরা দিন, সহকর্মীরা আপনার কৃতিত্বে মুগ্ধ হবেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আত্মোন্নতি এবং আর্থিক অবস্থা উন্নতির জন্য আপনি যা পদক্ষেপ করছেন, তা আজ ফলপ্রসূ হবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। বাণিজ্যিক ক্ষেত্রে কেউ আপনার প্রস্তাব নাকচ করতেই পারেন, সেটা নিয়ে অযথা মনখারাপ করবেন না।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ আপনার সৃজনশীলতা এবং ব্যক্তিগত জীবন দুই সূর্যের মতো আলো ছড়াবে, মন সুখে পূর্ণ হবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ দিনটি স্মৃতিমেদুরতার, অনেকের সঙ্গে যোগাযোগ করতে ইচ্ছা করবে। নিজের মনের কথা শুনুন, ভুল হওয়ার আশঙ্কা থাকবে না।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। স্বাস্থ্যকর জীবনযাপনের প্রেরণা এবং কাজ উপভোগ করা আজ আপনার চিন্তা জুড়ে থাকবে, যা ভবিষ্যতেও সুফল দেবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। স্বভাবের জন্য আজ ঝামেলা ডেকে আনতে পারেন, সতর্ক না হলে আর্থিক উন্নতির আশা নেই।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। পরিবারের সদস্যরা আজ আপনার পাশে থাকবেন, তাঁদের সহায়তায় দিনটি মসৃণ ভাবে কাটবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। পারিবারিক এবং কর্মক্ষেত্র- দুই জায়গা থেকেই আজ অঢেল প্রশংসা পাবেন, উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যদিও সামান্য মতভেদের সম্ভাবনা আছে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। ঠিক কোন কারণে সমস্যা হচ্ছে, সেটা আগে সনাক্ত করুন, সমাধানের উপায় আপসে বেরিয়ে আসবে।

Published by:Debalina Datta
First published: