Home /News /north-bengal /
BJP Mla: 'এখন আপনি কোন দলে?' দুয়ারে যেতেই কটাক্ষের মুখে বিধায়ক!

BJP Mla: 'এখন আপনি কোন দলে?' দুয়ারে যেতেই কটাক্ষের মুখে বিধায়ক!

কৃষ্ণ কল্যাণী

কৃষ্ণ কল্যাণী

BJP Mla: নিজেরা আগে তাদের অবস্থান ঠিক করুক, পালটা কৃষ্ণর। বিধায়কের দুয়ারে কর্মসূচি ঘিরে তীব্র রাজনৈতিক চাঞ্চল্য রায়গঞ্জে।

  • Share this:

    #রায়গঞ্জ: দুয়ারে সরকার-র‍শেনের পর এবার 'দুয়ারে বিধায়ক'। এক বছরের কর্মকাণ্ড তুলে ধরে লিফলেট বিলি করে এলাকার দাবি জানতে আম জনতার দরজায় রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী। কিন্তু তিনি কোন দলের বিধায়ক? পদ্মের প্রতীকে জিতে ঘাসফুলে যোগদান! বিধানসভার ভেতরে তিনি বিজেপি, আর বাইরে তৃণমূল? নিজের রাজনৈতিক অবস্থান আর রাজনৈতিক পরিচয় স্পষ্ট করুন বিধায়ক। কৃষ্ণর দুয়ারে বিধায়ক কর্মসূচিকে তীব্র কটাক্ষ বিজেপির জেলা সভাপতির। নিজেরা আগে তাদের অবস্থান ঠিক করুক, পালটা কৃষ্ণর। বিধায়কের দুয়ারে কর্মসূচি ঘিরে তীব্র রাজনৈতিক চাঞ্চল্য রায়গঞ্জে।

    মঙ্গলবার বিকেলে রায়গঞ্জ ব্লকের ৯নং গৌরি গ্রাম পঞ্চায়েতের হাতিয়া এলাকায় স্বপার্ষদ গ্রামের বাসিন্দাদের বাড়ি বাড়ি যান রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী। বিগত প্রায় এক বছরের কাজের খতিয়ান হিসেবে এলাকায় লিফলেট বিলি করেন কৃষ্ণ ও তৃনমূল কর্মীরা।

    আরও পড়ুন: তপন কান্দুর হত্যায় নয়া মোড়, প্রত্যক্ষদর্শীর হঠাৎ মৃত্যু! যে কারণে ঘনাচ্ছে রহস্য...

    এদিকে দুয়ারে বিধায়ক কর্মসূচি ঘিরে সুড় চড়ালেন বিজেপির জেলা সভাপতি। বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকার স্পষ্ট দাবি তোলেন, পদ্মের প্রতীকে জিতে কৃষ্ণ দল বদলে তৃনমূলে যোগ দেন। অথচ বাইরে নিজেকে তৃণমূল বিধায়ক বলে পরিচয় দিলেও বিধানসভায় তিনি বিজেপিরই বিধায়ক। তাহলে তাঁর রাজনৈতিক পরিচয় ঠিক কী? একজন বিধায়ক তো আর দু'দলের হতে পারেন না! তাই মানুষের দুয়ারে গিয়ে তার রাজনৈতিক পরিচয় স্পষ্ট করা উচিৎ বলে দাবী করেন তিনি।

    আরও পড়ুন: সরে দাঁড়াল আরও এক ডিভিশন বেঞ্চ, SSC মামলায় হাই কোর্টে বেনজির ঘটনা!

    যদিও বাসুদেবের তোলা এই তীক্ষ্ণ প্রশ্নের জবাব হিসেবে কার্যত কৃষ্ণর পালটা দাবি, বিজেপিই তার বিধায়ক পদ খারিজের আবেদন আদালতে এনেছে। তাই বিজেপিই তার অবস্থান স্পষ্ট করুক বলে পালটা বাক্যবাণ হেনেছেন তিনি।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: West Bengal news

    পরবর্তী খবর