corona virus btn
corona virus btn
Loading

প্রচারে চমক বাইচুংয়ের ! বস্তিতেই রাত কাটালেন ভারতের প্রাক্তন অধিনায়ক

প্রচারে চমক বাইচুংয়ের ! বস্তিতেই রাত কাটালেন ভারতের প্রাক্তন অধিনায়ক

ভোট প্রচারে চমক শিলিগুড়ির তৃণমূল প্রার্থী বাইচুং ভুটিয়ার। শুক্রবার রাতটা শিলিগুড়ির গোয়ালাপট্টি বস্তিতে কাটালেন পদ্মশ্রী ফুটবলার। সাধারণ মানুষের মধ্যে থেকে বুঝতে চাইলেন তাঁদের সমস্যা। আজ, শনিবার সকালে সেখান থেকেই প্রচারে বেরোলেন পাহাড়ি বিছে।

  • Share this:

#শিলিগুড়ি: ভোট প্রচারে চমক শিলিগুড়ির তৃণমূল প্রার্থী বাইচুং ভুটিয়ার। শুক্রবার রাতটা শিলিগুড়ির গোয়ালাপট্টি বস্তিতে কাটালেন পদ্মশ্রী ফুটবলার। সাধারণ মানুষের মধ্যে থেকে বুঝতে চাইলেন তাঁদের সমস্যা। আজ, শনিবার সকালে সেখান থেকেই প্রচারে বেরোলেন পাহাড়ি বিছে।

কখনও খুদে ফুটবলারদের সঙ্গে ম্যাচ খেলা, কখনও অটোগ্রাফ বিলোনো। তার সঙ্গে বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ। প্রায় প্রতিদিনই প্রচারে দেখা গিয়েছে শিলিগুড়ির তৃণমূল প্রার্থী বাইচুং ভুটিয়া। এবার তাঁর প্রচারে আরও অভিনবত্ব। আরও চমক। বস্তিতে রাত কাটালেন পদ্মশ্রী ফুটবলার। প্রাক্তন ভারত অধিনায়কের আসার খবর পাওয়া মাত্রই প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন রং মিস্ত্রি অশোক গুপ্তা এবং তাঁর স্ত্রী।

বাইচুং পৌঁছতেই যেন গোটা বস্তি ভেঙে পড়ল অশোকবাবুর বাড়িতে।হাত-পা ধুয়ে নির্দিষ্ট ঘরে গিয়ে বসলেন বাইচুং। অশোকবাবুর স্ত্রী মধু দেবী নিয়ে এলেন ভাত-রুটি-চিকেন। সঙ্গে স্যালাড। ডিনার সারলেন তৃণমূল প্রার্থী। শুধু এক রাতের জন্য নয়। শেষ প্রচার পর্যন্ত এভাবেই বস্তিতে থাকবেন পাহাড়ি বিছে। জানালেন নিজেই। বোঝার চেষ্টা করবেন হতদরিদ্র মানুষগুলির সমস্যা, প্রতিবন্ধকতা। সমাজের প্রান্তিক মানুষগুলির সুখ-দুঃখের অংশীদার হবেন শিলিগুড়ির তৃণমূল প্রার্থী।

First published: April 9, 2016, 9:02 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर