Home /News /north-bengal /
Government Job-র প্রতিশ্রুতিতে টাকা, ফেরত চাইলে বন্দুক দেখিয়ে হুমকি, ভাইরাল ভিডিও

Government Job-র প্রতিশ্রুতিতে টাকা, ফেরত চাইলে বন্দুক দেখিয়ে হুমকি, ভাইরাল ভিডিও

Man shows gun as one person

Man shows gun as one person

অভিযুক্ত বেআইনি ভাবে আগ্নেয়াস্ত্র মজুত করেছিল কিনা তা নিয়ে তদন্ত শুরু করেছে পুন্ডিবাড়ি থানার পুলিশ৷ ভাইরাল ভিডিও খতিয়ে দেখছে পুলিশ।

  • Share this:

    #কোচবিহার: টাকা চাইতে গেলে আগ্নেয়াস্ত্র দেখিয়ে গুলি করে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগ। সোশ্যাল ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে একজন বয়স্ক ব্যক্তি আগ্নেয়াস্ত্র উঁচিয়ে গুলি করে দেবেন বলে হুমকি দিচ্ছেন। রবিবার রাতে কোচবিহারের পুন্ডিবাড়ি থানার ঘটনা।  অভিযুক্তের নাম নরোত্তম সরকার। যিনি একজন রেস্টুরেন্টের নিরাপত্তা কর্মী। তার ছেলে ও ছেলের বন্ধুর  বিরুদ্ধে অভিযোগ উঠেছিল সরকারি চাকরি দেওয়ার নাম করে টাকা আত্মসাৎ করার। পুন্ডিবাড়ি গ্রামের মহিলার কাছ থেকে ৩ লক্ষ ৪০ হাজার টাকা নেওয়ার অভিযোগ ওঠে। এমনকি সালিশি সভায় ১ লক্ষ টাকা ফেরত দিলেও বাকি টাকা ফেরত দিচ্ছিলেন না তারা৷

    রবিবার রাতে স্থানীয় যুবক সাগর রায় পুন্ডিবাড়ি এলাকায় অভিযুক্তের বাবার কাছে টাকা ফেরত চাইতে গেলে তিনি বন্দুক উঁচিয়ে হুমকি দেন। সাগর রায় পুন্ডিবাড়ি থানায় লিখিত অভিযোগ জানিয়ে বলেন তাকে প্রাণে মারার চেষ্টা হয়। যার কাছ থেকে টাকা আত্মসাৎ করা হয়েছে তিনি আত্মীয় হন। সেই টাকা চাইতে গেলে তাকে আগেয়াস্ত্র দেখিয়ে হুমকি দেওয়া হয়৷ পুন্ডিবাড়ি থানার পুলিশ জানায় অভিযুক্ত পলাতক।

    আরও পড়ুন - পাকিস্তানি দোকানে চাকরি, ১৫০০ টাকা রোজগার, কঠিন লড়াই পেরিয়ে আজ কোটিপতি ‘এই’ ক্রিকেটার

    জানা গেছে পুন্ডিবাড়ি গ্রামের এক মহিলাকে সরকারি চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়েই লক্ষাধিক টাকা নিয়েছিল দুই যুবক৷ অজিত সরকার ও কিশোর সরকার নামে দুই যুবক টাকা নেওয়ার পর বেপাত্তা হয়ে যায়৷ কয়েক বছর কাটলেও সেই মহিলার সরকারি চাকরি হয়নি৷ এরপর টাকা ফেরত চাইলেও তা দেননি দুই অভিযুক্ত৷ তাদের বাড়িতে গেলেও টাকা দেওয়ার নামে টালবাহানা করা হয় বলে অভিযোগ ছিল।

    এরপর রাতে মহিলার আত্মীয় সাগর রায় অভিযুক্ত অজিতের বাবা নরোত্তম সরকারের কাছে টাকা চাইলে সে তার কাছে রাখা  আগ্নেয়াস্ত্র বের করে গুলি করে দেবে বলে হুমকি দেয়। অভিযুক্ত বেআইনি ভাবে আগ্নেয়াস্ত্র মজুত করেছিল কিনা তা নিয়ে তদন্ত শুরু করেছে পুন্ডিবাড়ি থানার পুলিশ৷ ভাইরাল ভিডিও খতিয়ে দেখছে পুলিশ।

     Prabir Kundu

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Cochbehar, Crime

    পরবর্তী খবর