Home /News /north-24-parganas /
North 24 Parganas: হাবরায় শুট আউট, রক্তাক্ত দুই যুবক

North 24 Parganas: হাবরায় শুট আউট, রক্তাক্ত দুই যুবক

রাতের অন্ধকারে হাবরায় শুট আউট। গুরুতর আহত দুই যুবক। হাবরা থানা অন্তর্গত শ্রীনগর এলাকায় রাতের অন্ধকারে শুট আউটের ঘটনা ঘটল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গভীর রাতে শ্রীনগর এলাকায় পরপর বেশ কয়েকটি বোমা বিস্ফোরণ হয়।

  • Share this:

    উত্তর ২৪ পরগনা: রাতের অন্ধকারে হাবরায় শুট আউট। গুরুতর আহত দুই যুবক। হাবরা থানা অন্তর্গত শ্রীনগর এলাকায় রাতের অন্ধকারে শুট আউটের ঘটনা ঘটল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গভীর রাতে শ্রীনগর এলাকায় পরপর বেশ কয়েকটি বোমা বিস্ফোরণ হয়। ঠিক তার পরেই স্থানীয় দুই যুবকের উপর চালানো হয় গুলি। আহত দুই যুবককে রক্তাক্ত অবস্থায় তড়িঘড়ি স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে নিয়ে যায় হাবরা স্টেট জেনারেল হসপিটালে। তবে আহত দুই যুবকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাদের রেফার করে দেন। এর পর তাদের কলকাতা একটি বেসরকারি হসপিটালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তারা বেসরকারি হসপিটালে চিকিৎসাধীন।

    খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় হাবরা থানার বিশাল পুলিশবাহিনী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহত দুই যুবকের নাম রাজু ঘোষ ও শান্তনু রায়। কী কারণের জন্য এই ঘটনা যদিও তা এখনও স্পষ্ট নয়। এ বিষয়ে হাবরা পৌরসভার ভাইস চেয়ারম্যান সিতাংশু দাস এর সাথে কথা বলতে গেলে তিনি জানান, এর সাথে রাজনৈতিক কোনো শত্রুতা থাকলেও থাকতে পারে।

    আরও পড়ুনঃ North 24 Parganas: ছাত্র-ছাত্রীদের হাতে কলমে কৃষির পাঠ শেখাচ্ছেন প্রধান শিক্ষক

    আরও পড়ুনঃ North 24 Parganas: কন্যাশ্রী পেতে বিবাহিত ছাত্রী হয়ে গেল অবিবাহিতা!

    এই ঘটনা তদন্তে নেমে হাবরা থানার পুলিশ ইতিমধ্যে একজনকে আটক করেছে। আরও কে বা কারা এই ঘটনার সাথে জড়িত রয়েছে তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে হাবরা থানার পুলিশ। ঘটনার পর এলাকায় তৈরি হয়েছে আতঙ্কের পরিবেশ। এলাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট। রাতের শুট আউটের ঘটনায় হাবরা এলাকার নিরাপত্তা ব্যবস্থা নিয়ে আরও একবার প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা।

    Rudra Narayan Roy
    First published:

    Tags: Habra, North 24 Parganas

    পরবর্তী খবর