দেশ

?>
corona virus btn
corona virus btn
Loading

বিবাহ বহির্ভূত সম্পর্কের জের ! দেড় মাসের সন্তানকে গলা টিপে খুন করে জলে ভাসিয়ে দিল মা

বিবাহ বহির্ভূত সম্পর্কের জের ! দেড় মাসের সন্তানকে গলা টিপে খুন করে জলে ভাসিয়ে দিল মা
Representative image

গুজরাতের কাইরা জেলা। ২৩ মে সেখানকার একটি খালের খালের জল থেকে মেলে এক শিশুর মৃতদেহ। শুরু হয় পুলিশি তদন্ত

  • Share this:

ভাদোদরা: দেড় মাসের সন্তানকে খুন করে খালের জলে ভাসিয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার মা। গুজরাতের কাইরা জেলা। ২৩ মে সেখানকার একটি খালের খালের জল থেকে মেলে এক শিশুর মৃতদেহ। শুরু হয় পুলিশি তদন্ত। বাচ্চাটির পরিচয় জানতে আশপাশের এলাকা, হাসপাতালে খোঁজ করতে থাকে তদন্তকারী আধিকারিকরা। সোমবার খুনের অভিযোগে গ্রেফতার করা হয় শিশুর মা আশা রাঠৌরকে। জানা যায়, ভাদোদরার কাছে নাদিয়াড় জেলায় একটি স্থানীয় হাসপাতালে মাস দেড়ের আগে ওই শিশু প্রসব করেন ৩০ বছর বয়সী আশা।

কাথলাল পুলিশ থানার অফিসার ডি কে রাওল জানান, ২০০৯ সালে বিয়ে হয় আশার। তাঁর দুই সন্তান ছিল। স্বামীর সঙ্গে বিচ্ছেদের মামলা চলার কারণে ২০১৫ সাল থেকে আলাদা থাকতেন আশা। পুলিশ যখন তাঁর বাড়িতে হানা দিয়ে ছেলের কথা জানতে যায়, তখন তিনি প্রথমে জানান ছেলে আসপাতালে চিকিৎসাধীন। চলতে থাকে জিজ্ঞাসাবাদ। জেরার মুখে অবশেষে তিনি খুনের দায় স্বীকার করে নেন। আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন।

পুলিশের তরফে জানা যায়, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এই খুন। অন্য এক পুরুষের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল আশা রাঠৌরের। সেই সম্পর্ক থেকেই এই সন্তানের জন্ম। সামাজিক কলঙ্কের ভয়েই শিশুকে শ্বাসরোধ করে খুন করে কালের জলে ভাসিয়ে দেন তিনি।

First published: July 29, 2019, 7:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर