corona virus btn
corona virus btn
Loading

কয়েক ঘণ্টার টানা বৃষ্টিতে লন্ডভন্ড দিল্লি, ভাঙল দোতলা বাড়ি, বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত ২

কয়েক ঘণ্টার টানা বৃষ্টিতে লন্ডভন্ড দিল্লি, ভাঙল দোতলা বাড়ি, বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত ২

কয়েক ঘণ্টার টানা বৃষ্টিতে লন্ডভন্ড রাজধানী। বৃষ্টিতে ভেঙে পড়ল দোতলা বাড়ি।

  • Share this:

#নয়াদিল্লি: হালকা বৃষ্টি নিয়ে ঘুমোতে গিয়েছিলেন দিল্লিবাসী। রবিবার ঘুম ভাঙতেই দেখলেন প্রবল বৃষ্টি। কয়েক ঘণ্টার টানা বৃষ্টিতে লন্ডভন্ড রাজধানী। বৃষ্টিতে ভেঙে পড়ল দোতলা বাড়ি।

রবিবার প্রবল বৃষ্টি নিয়ে ঘুম ভাঙল দিল্লির। বেলা যত গড়িয়েছে, বিভিন্ন এলাকা থেকে বিপর্যয়ের খবর এসেছে। ভোররাত থেকে দিল্লিতে ৭৫.১ মিলিমিটার বৃষ্টি।

বৃষ্টিপাতের জেরে রাজধানীর বিভিন্ন এলাকা জলমগ্ন। বেলা গড়াতেই দিল্লির আইটিও এলাকা সংলগ্ন এলাকায় বড় বিপর্যয়।

জলের তোড়ে বাড়ি ভেঙে যাওয়ার দৃশ্য ছড়িয়ে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে ডিভাস্টেটেড দিল্লি হ্যাশট্যাগে একের পর এক পোস্ট করা শুরু হয় সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি নর্দমা দিয়ে প্রবল বেগে বইছে নোংরা জল। বস্তির বেশ কয়েকটি বাড়ি রয়েছে সেই নর্দমার একেবারে পাশেই। সেখানকার একটি বাড়ির পাশের গাছ উপড়ে পড়ে ভেসে গেল নর্দমায়। তার পর বাড়ির নীচের অংশ ক্ষয়ে যেতে যেতে গোটা বাড়িটাই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল জলে।

জাহাঙ্গির পুরী এলাকায় ৫৫ বছরের এক ব্যক্তি তড়িদাহত হয়ে মারা গিয়েছেন। মিন্টো ব্রিজ এলাকায় জলের মধ্যে থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। সূত্রের খবর, ব্রিজের নিচে আটকে পড়েন পিক আপ ভ্যানের চালক। সম্ভবত গাড়ি থেকে নামার পর তড়িতাদহ হন।

অভিজাত এলাকা থেকে কলোনি অঞ্চল - রাজধানীর বড় অংশ রাত পর্যন্ত জলমগ্ন থাকে। করোনা পরিস্থিতির মধ্যেই এই বৃষ্টির জেরে মানুষের দূর্গতিও চরমে ওঠে।

Published by: Ananya Chakraborty
First published: July 20, 2020, 1:39 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर