Corona-র দাপাদাপির মাঝেই সবজি বাজারে রেকর্ড ভিড়! ছবি দেখে আঁতকে উঠল প্রশাসন

Corona-র দাপাদাপির মাঝেই সবজি বাজারে রেকর্ড ভিড়! ছবি দেখে আঁতকে উঠল প্রশাসন

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে মহারাষ্ট্রে। রোজি লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা।

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে মহারাষ্ট্রে। রোজি লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা।

  • Share this:

    #মুম্বই: করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে। তবে তাতে বহু মানুষের কোনও ভ্রুক্ষেপ নেই। যদিও স্রেফ সাধারণ মানুষের দোষ বিচার করে লাভ নেই। রাজনৈতিক নেতা-মন্ত্রীরাও তো কম নন। করোনার দ্বিতীয় ঢেউয়ের মাঝেই দেদার চলছে ভোটের প্রচার। গায়ে গা লাগিয়ে বিভিন্ন দলের সমর্থকরা মিছিলে অংশ নিচ্ছেন। করোনা বিধি দফারফা হচ্ছে। ভোট মিটলে করোনা পরিস্থিতি যে আরও মারাত্মক হবে, সেই ইঙ্গিত এখন থেকেই পাওয়া যাচ্ছে। তবে সাধারণ মানুষের মধ্যে এখনও সচেতনতার অভাব দেখা যাচ্ছে। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে মহারাষ্ট্রে। সেখানে রোজি লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। শুধুমাত্র মুম্বইতে গত ২৪ ঘণ্টায় প্রায় সাড়ে ছহাজার নতুন কেস সামনে এসেছে। কিন্তু এখনও দোকান, বাজারে ভিড় করছেন সাধারণ মানুষ।

    মুম্বইয়ের দাদরের সবজি বাজারে এদিন রেকর্ড ভিড় হল। সংবাদসংস্থা সেই ভিড়ের ছবি প্রকাশ করল। আর সবজি বাজারের ছবি দেখে আঁতকে উঠলেন প্রশাসনের কর্তারা। মহারাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় ৩৫, ৭২১ করোনার নতুন কেস ধরা পড়েছে। কিন্তু তাতে ভ্রুক্ষেপ নেই সাধারণ মানুষের। আজ, রবিবার থেকে মহারাষ্ট্রে নাইট কার্ফু চলবে। তবে তার আগে দাদরের সবজি বাজারে যা ভিড় হল তাতে প্রশাসনের ঘুম উড়ল। বাজার করতে আসা অনেকের মুখে তো মাস্ক পর্যন্ত ছিল না। গায়ে গা লাগিয়ে সবজি কিনলেন ক্রেতারা। দাদরের বাজার থেকেই নতুন করে সংক্রমণ ছড়াবে না তো! উদ্বিগ্ন প্রশাসন।

    আজ, রবিবার রাত আটটা থেকে সকাল সাতটা পর্যন্ত মহারাষ্ট্রে চলবে নাইট কার্ফু। এই সময়ের মধ্যে জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাড়ি থেকে বেরোতে পারবেন না। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে এর আগে জানিয়েছিলেন, সাধারণ মানুষ করোনা বিধি মেনে না চললে লকডাউন ছাড়া আর কোনও উপায় থাকবে না। তবে শেষমেশ মহারাষ্ট্রের প্রশাসন নাইট কার্ফু চালু করেই পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছে।

    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর