Home /News /national /
Singer's Body Recover|| ১২ দিন নিখোঁজ ছিলেন! ব্রিজের তলা থেকে উদ্ধার জনপ্রিয় গায়িকার অর্ধনগ্ন পচাগলা দেহ

Singer's Body Recover|| ১২ দিন নিখোঁজ ছিলেন! ব্রিজের তলা থেকে উদ্ধার জনপ্রিয় গায়িকার অর্ধনগ্ন পচাগলা দেহ

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Mutilated Body Of Singer Found Buried Near Highway: গত ১১ মে শেষবার পরিবারের সঙ্গে দেখা করেন দিল্লির বাসিন্দা এই শিল্পীকে। তারপর তিনদিন কোনও খোঁজ না মেলায় পরিবারের তরফে নিখোঁজের অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নামে পুলিশ।

  • Share this:

    #রোহতক: ১২ দিন ধরে নিখোঁজ ছিলেন। অবশেষে সোমবার উদ্ধার হল হরিয়ানার জনপ্রিয় সঙ্গীতশিল্পীর পচাগলা দেহ। রোহতকের জাতীর সড়ক সংলগ্ন একটি ব্রিজের তলা থেকে এ দিন দেহটি উদ্ধার হয়। হরিয়ানা পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে তাঁদের কাছে খবর আসে কোনও একটি মৃতদেহ হাইওয়ের পাশে ফেলে দিয়ে যান কেউ বা কারা। এরপরেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১১ মে শেষবার পরিবারের সঙ্গে দেখা করেন দিল্লির বাসিন্দা এই শিল্পীকে। তারপর তিনদিন কোনও খোঁজ না মেলায় পরিবারের তরফে নিখোঁজের অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নামে পুলিশ। পরিবার অভিযোগে জানিয়েছিলেন, দুই সহ-শিল্পী রবি এবং রোহিত এই ঘটনায় প্রত্যক্ষ বা পরোক্ষভাবে তাঁকে অপহরণ করে খুন করতে পারে। পরিবার পুলিশকে জানায়, শিল্পী শেষবার জানিয়েছিলেন তিনি রোহিতের সঙ্গে ভিওয়ানিতে মিউজিক ভিডিও শ্যুটের জন্য যাচ্ছেন, তারপর থেকে তাঁর আর খোঁজ মেলেনি। এমনকি রোহিত এবং মৃত শিল্পীকে একসঙ্গে রোহতকের মেহামে নৈশভোজের সময়েও দেখা যায়।

    আরও পড়ুন: দীর্ঘ অপেক্ষার অবসান! শিয়ালদহ মেট্রো স্টেশনের উদ্বোধন কবে? জানুন...

    পরিবারের দাবি, পুলিশ অনুসন্ধানে দেরী করছে। তাঁদের অভিযোগ, শিল্পীর দেহ যখন উদ্ধার হয়, তখন তাঁর পরনে অন্তর্বাস ছাড়া আর কোনও পোশাক ছিল না। সোমবার দেহ উদ্ধারের পরে তা ময়না তদন্তের জন্য পাঠানো হয়, সেখানেই তাঁকে শনাক্ত করে পরিবার। ঘটনায় ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

    প্রসঙ্গত, ২০১৮ সালে হরিয়ানার জনপ্রিয় সঙ্গীত শিল্পী মমতা শর্মা। তাঁরও দেহ রোহতক থেকে উদ্ধার হয়। গানের অনুষ্ঠানে যোগ দিতে সেই সময়ে রোহতকে গিয়েছিলেন তিনি। তার মাত্র মাসখানেক আগে ওই বছরেই আরও এক সঙ্গীতশিল্পী হর্ষিতা দহিয়াকে গুলি করে খুন করা হয় পানিপথের চামরারাতে। সেই সময়ে অনুষ্টান সেরে বাড়ি ফিরছিলেন তিনি।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Crime News, Murder

    পরবর্তী খবর