• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Viral Video: পাইপ লাইন থেকে জলের বদলে পড়ছে লাখ লাখ টাকা ! কর্নাটকের ঘটনায় চাঞ্চল্য

Viral Video: পাইপ লাইন থেকে জলের বদলে পড়ছে লাখ লাখ টাকা ! কর্নাটকের ঘটনায় চাঞ্চল্য

photo source Instagram

photo source Instagram

Viral Video: কী কাণ্ড ! জলের পাইপ থেকে পড়ছে লাখ লাখ টাকা ! কোথা থেকে এল এত টাকা ! তদন্তে ACB

  • Share this:

    #কর্নাটক:  কী কাণ্ড! লক্ষ লক্ষ টাকা লুকানো রয়েছে বাড়ির পাইপে ! জলের লাইনের পাইপে জলের বদলে টাকা! তাও পরিস্কার জলের পাইপ নয়, ময়লা জল বেরোনোর পাইপে টাকা লুকিয়ে রেখেছিলেন PWD-র জুনিয়র ইঞ্জিনিয়র ( (junior engineer))।

    ঘটনায় চমকে উঠেছেন সকলে। কালবুর্গী পাবলিক ওয়ার্কস ডিপার্টমেন্টের (PWD) একজন জুনিয়র ইঞ্জিনিয়ারের (junior engineer) বাড়িতে তল্লাশি করতে গিয়ে চোখ কপালে উঠল অফিসারদের। আয় বহির্ভূত সম্পত্তির তল্লাশি চালায় কর্নাটকের অপরাধ দমন শাখা (Anti-Corruption Bureau)। আর এই তল্লাশি করতে গিয়েই সকলের চোখ কপালে ওঠে। ভয়ানক কাণ্ড ঘটিয়ে রেখেছেন ওই জুনিয়র অফিসার।

    পুলিশ সুপার মহেশ মেঘনানাভারের নেতৃত্বে এই তল্লাশি চালানো হয়। এসিবির একটি দল ২৪ নভেম্বর সকালে ওই ইঞ্জিনিয়ারের বাড়িতে হানা দেয়। গোপন সূত্রে ওই জুনিয়র ইঞ্জিনিয়ারের বাড়িতে বেহিসেবি টাকার খবর পায় তাঁরা। সেই মতো কাউকে কিছু না জানিয়ে তল্লাশি চালানো হয়।

    কর্নাটকের কালবুর্গীতে বাড়ি ওই জুনিয়র ইঞ্জিনিয়রের ( (junior engineer))। খবর মতো সকাল সকাল পৌঁছে যায় তদন্ত টিম। গোটা বাড়ি তল্লাশি করেও কিছু পাওয়া যায় না। এবার সন্দেহ বাড়ায় পাইপ লাইনের দিকে চোখ যায় অফিসারদের। এরপর মিস্ত্রি ডেকে জলার পাইপ কাটার বন্দোবস্ত করানো হয়।

    আরও পড়ুন: শ্যুটিংয়ের মাঝে খাবার খেতে গিয়ে ফুলে ঢোল ইমনের মুখ ! একি দশা হল ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

    পাইপ কাটতেই সেখান থেকে পড়তে থাকে টাকা। ৫৪ লক্ষ টাকা উদ্ধার করা হয় পাইপ লাইন থেকে। শুধু তাই নয়, জানা গিয়েছে ওই জুনিয়র ইঞ্জিনিয়ারের এছাড়াও বেশ কিছু ফার্ম হাউস রয়েছে। যার হিসেব এখনও মেলেনি।

     আরও পড়ুন: এয়ারপোর্টে ক্যামেরা দেখেই 'ক্যাট ওয়াক' শুরু আরাধ্যার ! মেয়েকে সামলালেন ঐশ্বর্য ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

    ১৯৯২ সালে কালবুর্গী জেলা পঞ্চায়েতের ইঞ্জিনিয়ারিং ( (junior engineer)) বিভাগে অস্থায়ী ভিত্তিতে জুনিয়র ইঞ্জিনিয়র নিযুক্ত হন ওই ব্যক্তি। ২০০০ সালে চাকরি স্থায়ী হয়। কিন্তু এই চাকরি করে এত টাকা কি করে এল ইঞ্জিনিয়রের কাছে খতিয়ে দেখছেন অফিসাররা। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছাড়া হতেই ভাইরাল হয়।

    বহু মানুষ এই ভিডিও (Viral Video) শেয়ার করেছেন। তবে পাইপ লাইনের মধ্যে এইভাবে টাকা লুকিয়ে রাখার ঘটনা সামনে আসতেই অনেকে চমকেছেন। এখন দেখার কি শাস্তি হয়!

    Published by:Piya Banerjee
    First published: