Home /News /national /
Viral Video: ফুল নয়, জ্য়ান্ত সাপের মালা! দেশজুড়ে তোলপাড় ফেলেছে এই ভাইরাল ভিডিও, দেখুন

Viral Video: ফুল নয়, জ্য়ান্ত সাপের মালা! দেশজুড়ে তোলপাড় ফেলেছে এই ভাইরাল ভিডিও, দেখুন

ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা এসে বিভিন্ন মজাদার মন্তব্য করতে শুরু করেছেন। কেউ লিখেছেন, ‘রিসেপশনে তবে বিষ পান করানো হবে অতিথিদের।’ কারও ক্ষুরধার মন্তব্য, ‘এই বন্ধন সাত জন্মের নয়, সাপ জন্মের।’

  • Share this:

    #মুম্বই: গা শিরশিরে ঘটনা মহারাষ্ট্রে! টাটকা, সুগন্ধী রংবেরঙের ফুলের মালা দিয়ে নয়, মহারাষ্ট্রীয় বর-কনে জ্যান্ত দু’টি সাপ দিয়ে মালাবদল করলেন। সেই বিয়ের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিয়েতে উপস্থিত এক অতিথি। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও। মিম বানানোও শুরু করে দিয়েছেন নেটপাড়ার বাসিন্দারা। ভিডিও দেখে গা শিউরে ওঠার মতো পরিস্থিতি সকলের। কিন্তু বর এবং কনের সাহস প্রশংসনীয়।

    ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা পোশাক পরে বর-কনে বিয়ের জন্য প্রস্তত। কনে প্রথমে বরকে সরু সাপের মালা পরালেন। গলায় মালা দিয়ে ক্যামেরায় পোজ দিতেও ভুললেন না যুগল। এ দিকে গলায় কিন্তু সেই সাপ বেশ নড়াচড়াও করছে। তার পরে বর তাঁর কনের গলায় দিলেন লম্বা পাইথন! তার নড়াচড়া যেন আরও বেশি! কলের গলায় বেশি ক্ষণ সময় কাটাতে যেন মন চাইছিল না তাঁর। তাই গলা বেয়ে ধীরে ধীরে নেমেও পড়ল সে। অতিথি ছাড়াও চার দিকে লোক জমে গিয়েছে এই অদ্ভুত বিয়ে দেখার জন্য! কিন্তু তাঁদের মধ্যেও হইচই পড়েনি। যেন খুব স্বাভাবিক কোনও ঘটনা ঘটে চলেছে তাঁদের চোখের সামনে।

    সংবাদমাধ্যমের সূত্র অনুযায়ী, বর এবং কনে দু’জনেই সম্ভবত বন দফতরের কর্মী। সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দেওয়া এই ভিডিওর তলায় ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা এসে বিভিন্ন মজাদার মন্তব্য করতে শুরু করেছেন। কেউ লিখেছেন, ‘রিসেপশনে তবে বিষ পান করানো হবে অতিথিদের।’ কারও আবার মস্করা, ‘নিশ্চয়ই এরা একে অপরের প্রাক্তন।’ কারও ক্ষুরধার মন্তব্য, ‘এই বন্ধন সাত জন্মের নয়, সাপ জন্মের।’ অনেকেই আবার এই ভিডিও দেখার পর সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন, জীবনে বিয়েই করবেন না!

    আরও পড়ুন: ট্রেনের সিঙ্গাড়ায় আলুর বদলে কী দেওয়া হল দেখুন !

    আরও পড়ুন: বিয়েতে চিত্রগ্রাহক নেই, রেগে গিয়ে যা করলেন কনে...

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Snake Video, Viral Video, Viral Wedding Video

    পরবর্তী খবর