• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • KANGANA RANAUT ON MAMATA BOLLYWOOD ACTRESS CRITICIZED MAMATA JAVED AKHTAR AND SHABANA AZMI SANJ

Kangana Ranaut On Mamata : ফের মমতাকে 'কদর্য' আক্রমণ কঙ্গনা রানাউতের! 'জাভেদ-শাবানা সাক্ষাৎ' নিয়ে কটাক্ষ...

কুরুচিকর মন্তব্য কঙ্গনার Photo : Representative

Kangana Ranaut On Mamata : দিল্লিতে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) বৈঠক করেন বলিউডের গীতিকার জাভেদ আখতার (Javed Akhtar) এবং অভিনেত্রী শাবানা আজমির (Shabana Azmi) সঙ্গে। সেই বৈঠককে ‘মাফিয়া’দের বৈঠক বলে মন্তব্য করেন কঙ্গনা।

  • Share this:

    মুম্বই : সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নিয়ে আপত্তিকর মন্তব্য করে আবারও শিরোনামে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানউত (Kangana Ranaut)। দিল্লিতে বাংলার মুখ্যমন্ত্রী বৈঠক করেন বলিউডের গীতিকার জাভেদ আখতার (Javed Akhtar) এবং অভিনেত্রী শাবানা আজমির (Shabana Azmi) সঙ্গে। সেই বৈঠককে ‘মাফিয়া’দের বৈঠক বলে নিজের ফেসবুক পোস্টে অভিযোগ করেন কঙ্গনা।

    বলিউডের ‘কুইন” বলে খ্যাত কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) ইদানিং সিনেমা ছাড়া রাজনীতির দিকে বেশি নজর দিচ্ছেন। বিগত কয়েকমাস ধরেই তিনি রাজনীতির কারণে বারবার শিরোনামে উঠে এসেছেন। সুশান্ত সিংয়ের মামলায় মহারাষ্ট্রের উদ্ধব সরকারকে আক্রমণ করার পর কঙ্গনা রাতারাতি শিরোনামে উঠে আসেন। এরপর মুম্বাই পুরসভার তরফ থেকে তাঁর অফিসে বুলডোজার চালানোয় বহু মানুষের সহানুভূতিও পান তিনি।

    সম্প্রতি তিনি এবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে জাভেদ আখতার আর শাবানা আজমির সাক্ষাৎ নিয়ে কটাক্ষ করেছেন। কঙ্গনা নিজের পোস্টে শাবানা, জাভেদ আর মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি শেয়ার করেন। কঙ্গনা ফেসবুকে লেখেন, ‘গতকাল শাবানা আজমি আর জাভেদ আখতার মিটিং করেন বাংলার মুখ্যমন্ত্রী যাকে সবাই ‘তারকা' নামে জানে ওনার সঙ্গে। এর ফলে এবার থেকে তিনি ধীরে ধীরে অনেক ছোট বড় মিটিং বলি মাফিয়া দাউদের গলিতেও হোস্ট করবেন।”

    কঙ্গনা আরও লেখেন, ‘এরা খানদের উপর চাপ সৃষ্টি করবে আর খানরা সমস্ত বড় প্রোডাকশন হাউসের সাহায্যে ছোট-বড় কলাকুশলীদের নিজেদের আয়ত্তে নিয়ে নেবে, সবাই মিলে তারকাকে দেবী বানিয়ে দেবে। দিনকে রাত আর রাতকে দিন দেখানোর জন্য আয়োজন শুরু হয়ে গিয়েছে। কিন্তু ভুলবেন না, আমি সব দেশদ্রোহীদের উলঙ্গ করে ছাড়ব। সাবধানে।”

    বর্তমানে কঙ্গনা নিজের কয়েকটি প্রোজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন। ওনার নতুন সিনেমা ‘থালাইভি” মুক্তির জন্য তৈরি। সেই সিনেমায় তিনি তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার চরিত্রে অভিনয় করবেন। এছাড়াও তিনি ১৯৭৫-র এমার্জেন্সি নিয়ে একটি সিনেমা তৈরি করার কথা জানিয়েছিলেন। ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও হাত পাকাচ্ছেন কঙ্গনা। তবে সবথেকে বেশি মুখর হচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। উল্লেখ্য এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে আইনি প্যাঁচে ফেঁসেছিলেন 'কুইন' কঙ্গনা। তবে তাতেও তিনি দমেননি একচুলও। তাঁর গতকালের মন্তব্য তারই জ্বলন্ত উদাহরণ। এদিকে এই মন্তব্য ঘিরে ইতিমধ্যেই বিতর্কের ঝড় উঠেছে নেটমাধ্যমে। মমতা অনুরাগীরা চরম নিন্দা করেছেন কঙ্গনার এই কটাক্ষকে।

    Published by:Sanjukta Sarkar
    First published: