• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Kunal Ghosh Viral Video: ত্রিপুরায় শক্তিবৃদ্ধিতে খুশির জোয়ার? 'সাগর কিনারে' খোশমেজাজে কুণাল ঘোষ! ভাইরাল ভিডিও

Kunal Ghosh Viral Video: ত্রিপুরায় শক্তিবৃদ্ধিতে খুশির জোয়ার? 'সাগর কিনারে' খোশমেজাজে কুণাল ঘোষ! ভাইরাল ভিডিও

অন্য মেজাজে তৃণমূলের কুণাল ঘোষ

অন্য মেজাজে তৃণমূলের কুণাল ঘোষ

Kunal Ghosh Viral Video: কুণাল ঘোষকে (Kunal Ghosh) দেখা গেল খোশমেজাজে দীঘার সমুদ্র স্নানে। শুধু তাই নয়, গলা খুলে গান গাইতেও শোনা গেল তাঁকে।

  • Share this:

    #কলকাতা: ত্রিপুরার নির্বাচনী ফল প্রকাশের দিনেই তৃণমূলের (Tripura TMC) কুণাল ঘোষকে (Kunal Ghosh Viral Video) দেখা গেল খোশমেজাজে দীঘার সমুদ্র স্নানে। শুধু তাই নয়, গলা খুলে গান গাইতেও শোনা গেল তাঁকে। আর এই দৃশ্যের ভিডিওটি ভাইরাল (Kunal Ghosh Viral Video) হতে বিন্দুমাত্র সময় নিল না। মুহূর্তে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যদিও সোমবার দিঘা সফর সেরে স্বমহিমায় পুর ভোটের আগে নির্বাচনী প্রচারে ফিরেছেন কুণাল ঘোষ, তবে এই ভিডিও কিন্তু নেটমাধ্যমে তুমুল চর্চার কেন্দ্রে সোমবারও।

    আরও পড়ুন: ডাক্তার-মোক্তার-শিক্ষক! পুরভোটে বিজেপির প্রার্থী তালিকায় একগুচ্ছ চমক...

    ত্রিপুরায় প্রথমবার ভোটে লড়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে তৃণমূল কংগ্রেস । অন্যদিকে আগরতলা হাতছাড়া করে তৃতীয় স্থানে বামেরা। এই প্রসঙ্গে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh) বলেন, 'বামেরা সুযোগ পেয়ে ফেল করেছে। সর্বভারতীয় তৃণমূল মাত্র দুই থেকে আড়াই মাস খেটেছে, তাই খাতা খোলা হয়েছে। দ্বিতীয় স্থানে উঠে এসেছে। ট্রেন্ড সেট হয়েছে। বহু ওয়ার্ডে ব্যবধান খুবই কম। এত হামলা-মামলার পরও তৃণমূলের এই উথ্থান। আগামী ২০২৩ আমাদের।'

    আগরতলা পুরসভা, ছয়টি নগর পঞ্চায়েত এবং সাতটি পুর পরিষদ মিলিয়ে মোট ৩৩৪ টি আসনে গত ২৫ শে নভেম্বর নির্বাচন হয়েছে ত্রিপুরায় (tripura)। রবিবার নির্বাচনের ফলাফল প্রকাশ পেতেই দেখা যায়, সেখানে ক্ষমতা দখলের স্বপ্ন দেখা তৃণমূল ইতিমধ্যেই দাঁত ফুটিয়েছে। শুধু তাই নয়, দখল করেছে দ্বিতীয় স্থানটি।

    আরও পড়ুন: লোকসভার পুনরাবৃত্তি রাজ্যসভায়, ধ্বনি ভোটে পাশ কৃষি আইন প্রত্যাহার বিল!

    যদিও ফল প্রকাশের পর দেখা যায় ৩৩৪ টি আসনের মধ্যে ৩২৯ টিতেই জয়লাভ করেছে বিজেপি শিবির। প্রথমবার নির্বাচনে অংশ নিয়ে একটি আসনে জয় আনতে পেরেছে তৃণমূল শিবির। আর এরইমধ্যে নিজের স্যোশাল মিডিয়া ওয়ালে একটি ভিডিও পোস্ট করেছেন তৃণমূলের মুখপাত্র তথা সাধারণ সম্পাদক কুণাল ঘোষ ((Kunal Ghosh Viral Video)। দেখা যায় দীঘার সমুদ্র সৈকতে বেশ হালকা মুডেই ঘুরে বেড়াচ্ছেন কুণাল ঘোষ।

    সেইসঙ্গে ধরেছেন গানও। গাইছেন (Kunal Ghosh Viral Video) হিন্দি ছবির বিখ্যাত গান ‘সাগর কিনারে’। কুণাল ঘোষের শেয়ার করা সেই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। আর স্যোশাল মিডিয়ায় শুরু হয় কমেন্টের বন্যা। গত কয়েকদিন ধরে দীঘায় ছিলেন কুণাল ঘোষ। আর এই দৃশ্য যে সেখানকার, তা আর বোঝার অপেক্ষা রাখে না। তবে ভিডিও শেয়ারের পাশাপাশি ক্যাপশনে তিনি লেখেন, ‘দীঘা। সংক্ষিপ্তসফর প্রায় শেষ’।

    Published by:Sanjukta Sarkar
    First published: