Home /News /national /
স্বাধীনতা দিবসেই মুকেশ আম্বানি সহ গোটা পরিবারকে হুমকি ফোন! পুলিশের জালে ১

স্বাধীনতা দিবসেই মুকেশ আম্বানি সহ গোটা পরিবারকে হুমকি ফোন! পুলিশের জালে ১

আম্বানি পরিবারকে হুমকি ফোনে গ্রেফতার এক

আম্বানি পরিবারকে হুমকি ফোনে গ্রেফতার এক

Mukesh Ambani: মুম্বই পুলিশ সূত্রে খবর, তদন্ত করতে নেমেই মুম্বই ক্রাইম ব্রাঞ্চ বোরিভেলির এমএইচবি কলোনি থেকে একজনকে গ্রেফতার করে।

  • Share this:

    #মুম্বই: বিশিষ্ট শিল্পপতি মুকেশ আম্বানি ও তাঁর পরিবারকে হুমকি! স্বাধীনতা দিবসের দিন এই ঘটনাতেই শোরগোল পড়ল দেশজুড়ে। গোটা দেশ যেদিন নিরাপত্তার চাদরে ঢাকা, সেদিনই হুমকি পেলেন শিল্পপতি মুকেশ আম্বানি ও তাঁর পরিবার। জানা গিয়েছে, রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে একটি অচেনা নম্বর থেকে হুমকি কল আসে। ফোন করে মুকেশ আম্বানি ও তার পরিবারকে হুমকি দেওয়া হয়। এরপরই হাসপাতালের তরফে অভিযোগ জানানো হয় ডিবি মার্গ থানায়। তদন্তে নামে পুলিশ। তদন্তের শুরুতেই এই ঘটনায় ইতিমধ্যেই একজনকে আটক করছে মুম্বই পুলিশ।

    মুম্বই পুলিশ সূত্রে খবর, তদন্ত করতে নেমেই মুম্বই ক্রাইম ব্রাঞ্চ বোরিভেলির এমএইচবি কলোনি থেকে একজনকে গ্রেফতার করে। সেই ব্যক্তির সঙ্গে আর কে কে যুক্ত আছেন, তা খতিয়ে দেখছে পুলিশ। সূত্রের খবর, রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে একটি অচেনা নম্বর থেকে হুমকি কল আসে। ফোন করে মুকেশ আম্বানি ও তার পরিবারকে হুমকি দেওয়া হয়। এমনকী ওই হুমকি ফোনে এনআইএ, এটিএস এবং মুম্বই পুলিশকেও গালি দেওয়া হয় ও 'দেখে' নেওয়ার হুমকি দেওয়া হয়।

    আরও পড়ুন: হাসপাতালে এল ৮ ফোন, মুকেশ আম্বানি ও গোটা পরিবারের প্রাণনাশের হুমকি! তদন্তে পুলিশ

    ডিবি মার্গ থানার পুলিশ এই কলগুলি যাচাই করে দেখছে। এক শীর্ষ পুলিশ আধিকারিক সিএনএন নিউজ 18-কে জানিয়েছেন, মুকেশ আম্বানির গোটা পরিবার মুম্বই পুলিশের নিরাপত্তা পেয়ে থাকেন। এই ঘটনার পর আম্বানিদের বাসভবন অ্যান্টিলিয়ার বাইরেও নিরাপত্তা বাড়ানো হচ্ছে। পরিবারের প্রত্যেকের ব্যক্তিগত নিরাপত্তা ব্যবস্থাও ইতিমধ্যে বাড়ানো হয়েছে। হাসপাতালের সিইও চিকিৎসক তারাং গিয়ানচান্দানি বলেন, ''এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি আট বার ফোন করে মুকেশ আম্বানিকে প্রাণনাশের হুমকি দেন। মুম্বই পুলিশে আমরা অভিযোগ দায়ের করেছি।''

    আরও পড়ুন: 'আমি জানতাম দিদি আমার পাশে দাঁড়াবে', মমতার মন্তব্যে যেন প্রাণ ফিরে পেলেন 'কেষ্ট'

    প্রসঙ্গত, এর আগে ২০২১ সালে, মুম্বইতে মুকেশ আম্বানির বাসভবনের বাইরে একটি গাড়ির ভিতরে ২০টি জেলিগনাইট স্টিক পাওয়া গিয়েছিল। গাড়ির ভিতরে মুকেশ এবং তার স্ত্রী নীতা আম্বানিকে সম্বোধন করা একটি নোটে হুমকিও দেওয়া হয়েছিল।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Mukesh Ambani, Nita Ambani, Reliance

    পরবর্তী খবর