Viral Leopard Challenge: এই ভাইরাল ছবিটিতে স্নো লেপার্ডটি কোথায় দাঁড়িয়ে খুঁজে পেলেন? চ্যালেঞ্জ চলছে ইন্টারনেটে!

খুঁজে বের করুন তুষারচিতাটিকে।

ভারতীয় ফরেস্ট সার্ভিস অফিসার রমেশ পান্ডের ছুড়ে দেওয়া এই চ্যালেঞ্জে (Viral Leopard Challenge) রীতিমতো হিমশিম অবস্থা নেটপাড়ার বাসিন্দাদের।

  • Share this:

    #নয়াদিল্লি: ছবি শেয়ার করে চ্যালেঞ্জ ছুড়ে দেওয়ার মধ্যে অনেকেই মজা পান। ইন্টারনেটে মাঝে মাঝেই এমন ছবির চ্যালেঞ্জ দেখতে পাওয়া যায়। তেমনই একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভারতীয় ফরেস্ট সার্ভিস অফিসার রমেশ পান্ডের ছুড়ে দেওয়া এই চ্যালেঞ্জে (Viral Leopard Challenge) রীতিমতো হিমশিম অবস্থা নেটপাড়ার বাসিন্দাদের। বরফে ঢাকা এই পাথুরে পাহাড়ের গায়ে দাঁড়িয়ে রয়েছে একটি স্নো লেপার্ড। আর ছবির ভিতর সেটি খুঁজে বের করারই চ্যালেঞ্জ ছুড়েছেন বনাধিকারিক পান্ডে।

    সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি শেয়ার করে রমেশ পান্ডে লিখেছেন, 'ফ্যানটম ক্যাট...! এদেরকে পর্বতের ভূত বলে আখ্যা দেওয়া হয়। আপনি যদি খুঁজে পান।' ছবিটি শেয়ার করার মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। বেশিরভাগই খুঁজে বের করতে পারছেন না। অনেকে আবার নিমেষে খুঁজে পেয়েছেন চিতাবাঘটিকে। ছবিটি ভালো করে মন দিয়ে দেখুন। ডানদিকের কোনায় দাঁড়িয়ে রয়েছে চিতাবাঘটি। পাহাড়ের রঙের সঙ্গে তার শরীরে রং একেবারে মিশে গিয়েছে বলেই ছবিটিতে তাকে খোঁজা কঠিন হয়ে পড়েছে।

    সোশ্যাল মিডিয়ার ইউজাররা অনেকেই এই ছবি থেকে স্নো লেপার্ডকে খুঁজে বের করে রমেশ পান্ডের উদ্দেশে রি-ট্যুইট করে জবাব দিয়েছেন। একজন লিখেছেন, 'উফ, খুবই কঠিন ছিল স্যার'। আরেকজনের বক্তব্য, 'খুঁজে পেয়েছি স্যার, অনেক বার জুম করে দেখে পেলাম।' এবার আপনি দেখে নিন, খুঁজে পেলেন কিনা।

    Published by:Raima Chakraborty
    First published: