Home /News /national /
Wife Hires 4 Men to Get Woman Raped: ছিঃ! স্বামীকে অন্য মহিলার সঙ্গে সন্দেহ! প্রতিশোধ নিতে যা করলেন স্ত্রী...

Wife Hires 4 Men to Get Woman Raped: ছিঃ! স্বামীকে অন্য মহিলার সঙ্গে সন্দেহ! প্রতিশোধ নিতে যা করলেন স্ত্রী...

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

Wife Hires 4 Men to Get Woman Raped: আহত ওই মহিলাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং তাঁর পরিবারের সদস্যরা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। জানা গিয়েছে, গায়ত্রী ও চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

  • Share this:

    হায়দরাবাদ: প্রতিহিংসা! শুধু প্রতিহিংসা নয়, এ এক মর্মান্তিক প্রতিশোধের ঘটনা৷ স্বামীকে সন্দেহ করেছিলেন গায়ত্রী৷ যাঁর সঙ্গে তাঁর স্বামীর সম্পর্ক আছে বলে সন্দেহ, সেই  মহিলাকে ধর্ষণ করার জন্য ভাড়া করলেন চারজনকে৷ ঘটনাটি হায়দরাবাদের কোন্ডাপুর এলাকার৷ 

    আরও পড়ুন:  মোদি সরকারের ৮ বছর, অমিত শাহের কথায় ২০৪৭! কেন উঠল ২৫ বছর পরের কথা?

    পুলিশ সূত্রে খবর, গায়ত্রী, তাঁর স্বামী এবং ওই নির্যাতিতা কোন্ডাপুরের একই কলোনিতে থাকতেন। তাঁর স্বামী এবং নির্যাতিতা দুজনেই সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন৷ ফলে দুজনেই বন্ধু হয়ে ওঠেন। তাঁর অসুস্থতার কারণে গায়ত্রী তাঁকে সাহায্য করার জন্য ভুক্তভোগীকে কোন্ডাপুরে তাঁর বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন৷ ২০২২ সালের ফেব্রুয়ারি পর্যন্ত এই দম্পতির সঙ্গেই ছিলেন তিনি। কিন্তু গায়ত্রী সন্দেহ করেছিলেন যে তাঁরা দুজন একটি সম্পর্কে জড়িত৷ এ নিয়ে গাচিবাউলি থানায় একটি অভিযোগ দায়ের করেন ২৪ এপ্রিল।

    আরও পড়ুন:  সর্ষে সয়াবিন-সহ ভোজ্যতেলের দামে মারকাটারি পতন! ১ লিটারের রেট কত? দেখুন তালিকা

    কিন্তু তাতেও তিনি আশ্বস্ত হননি৷ প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা করেছিলেন। মামলা প্রত্যাহারের বিষয়ে আলোচনার অজুহাতে ওই নির্যাতিতা ও তাঁর পরিবারের সদস্যদের বাড়িতে আমন্ত্রণ জানান। তাদের সঙ্গে কিছুক্ষণ আলোচনা করেন এবং তারপরে নির্যাতিতাকে বাড়ির অন্য একটি ঘরে নিয়ে যান৷ সেখানে ওই চারজন মিলে ধর্ষণ করেন মহিলাকে৷ গায়ত্রী তাঁর মোবাইল ফোনে ঘটনাটি রেকর্ড করেন। ভুক্তভোগীকে হুমকিও দেন যে তিনি ঘটনাটি কারও কাছে প্রকাশ করলে তিনি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করবেন। গুরুতর আহত ওই মহিলাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং তাঁর পরিবারের সদস্যরা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। জানা গিয়েছে, গায়ত্রী ও চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Hydrabad, Rape

    পরবর্তী খবর