Amazon-এ বিক্রি হচ্ছে অভিনব NRC-CAA টি শার্ট!

Amazon-এ বিক্রি হচ্ছে অভিনব NRC-CAA টি শার্ট!
  • Share this:

#নয়াদিল্লি: নাগরিকত্ব আইন এবার টি-শার্টে ৷ সোশাল সাইটে সেই টি-শার্ট দেদার বিকোচ্ছে ৷ নাগরিকত্ব আইনের পক্ষে ও বিপক্ষে টি-শার্ট ৷ সিএএ , এনআরসি ও এনপিআর লেখা থাকছে টি-শার্টে ৷ পক্ষের টি-শার্টে সবুজ টিক আর বিপক্ষের  লাল ক্রশ  ৷ ৩১ শতাংশ ছাড়ে বিকোচ্ছে অভিনব টিশার্ট৷ দাম মাত্র ৫৪৯ টাকা৷

নাগরিকত্ব অধিগ্রহণ বিল সংসদে পাশ হওয়ার পর থেকেই উত্তাল দেশ৷    কোথাও বিক্ষোভের আবহ ৷ আবার কোথাও অভিনন্দন যাত্রা৷  উত্তাল রাজধানী দিল্লি সহ দেশের নানা প্রান্ত। দিল্লির শাহিনবাগের আদলে বিক্ষোভের আঁচ কলকাতার পার্ক সার্কাসেও৷

বাংলার  মুখ্যমন্ত্রী সহ একাধিক বিরোধী দলের নেতারা প্রতিবাদে সামিল৷   আবার শাসক বিজেপি  আইনের সমর্থনে  করছে প্রচার ।এরই মাঝে দেশের অন্যতম অনলাইন শপিং সংস্থা আমাজন এই ইস্যুতে রীতিমতো ব্যবসায় নামলো ।

সাদা গেঞ্জির ওপর কালো রঙে এনআরসি, সি এ এ, এন পি আর লেখা। দু রকমের টি-শার্ট বিক্রি হচ্ছে। সমর্থন করে আর বিরোধিতা করে।দাম দু ধরনেরই ৮০০ টাকা৷ গ্রেট ইন্ডিয়ান সেল এর জন্য৩১ শতাংশ  ছাড় ৷  এক একটি টি-শার্টের দাম পড়ছে ৫৪৯ টাকা।

এনআরসি ইস্যুতে  দেশজোড়া প্রতিবাদের আঁচ এই টিশার্টের বিক্রিতেও৷  দেশ যেমন বিক্ষোভে উত্তাল, তেমন ভাবেই আমাজন ডট ইন ওয়েব সাইটে এই টি শার্ট বিক্রি এবং রেটিং এও এনআরসি, সি এ এ, এন পি আর বিরোধীরাই এগিয়ে আছে।

পক্ষের টি শার্টের মধ্যে সবুজ রঙে টিক দেওয়া। আর বিরোধিতা করার টি শার্টে লাল রং দিয়ে কেটে দেওয়া।রেটিং এর দিক থেকে বিরোধিতা করার টি শার্টে ৫ এর মধ্যে ৩ থাকলেও সমর্থনের টি শার্টে রেটিং মাত্র ১। এখানেও নাগরিকত্ব সংশোধন আইন  বিরোধীরা অনেকাংশেই এগিয়ে।

First published: January 22, 2020, 3:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर