Home /News /national /
মর্মান্তিক ! টানা ১৬ ঘণ্টা ধরে PUBG খেলে মৃত্যু কিশোরের !

মর্মান্তিক ! টানা ১৬ ঘণ্টা ধরে PUBG খেলে মৃত্যু কিশোরের !

ছেলেটি অসুস্থ বোধ করলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শ্বাসকষ্ট হতে থাকে প্রবল। করোনা টেস্ট করা হয় সঙ্গে সঙ্গে। কিন্তু রিপোর্ট নেগেটিভ আসে।

  • Share this:

    #অন্ধ্রপ্রদেশ: অনলাইন গেমের প্রবণতা আজকের কিশোর ও যুবাদের মধ্যে একটু বেশিই দেখা যায়। তারা অনলাইনে ঘণ্টার পর ঘণ্টা খেলায় ব্যস্ত থাকে। বাচ্চা থেকে কিশোরদের মধ্যে সব চেয়ে জনপ্রিয় PUBG গেম। এই খেলা খেলতে গিয়ে নানা রকম অঘটন ঘটিয়ে ফেলছে কৈশোরের ছেলে মেয়েরা। বর্তমানে করোনা পরিস্থিতির জন্য স্কুল কলেজ বন্ধ। গোটা সময়টা বাড়িতে গৃহবন্দি রয়েছে স্কুল পড়ুয়ারা। অনলাইনেই হচ্ছে পড়াশুনো, ক্লাস। আর চলছে চুটিয়ে গেম খেলা। PUBG খেলতে গিয়ে রীতিমতো অ্যাডিকশন বা নেশা হয়ে যাচ্ছে তাদের। আর তারফলেই ঘটে যাচ্ছে মৃত্যুর মতো অঘটনও।

    অন্ধ্রপ্রদেশের দ্বয়ারকা ত্রিরুমালা মন্ডলের এক ১৬ বছরের ছেলের মৃত্যু হল এই PUBG খেলতে গিয়ে। ছেলেটি করোনা পরিস্থিতির জন্য বাড়িতেই ছিল। ১৬ ঘণ্টা ধরে সে একটানা PUBG খেলে। এই গোটা সময়টা সে কোনও খাবার বা জল কিচ্ছু খায় না। এর ফলেই শরীরে ডিহাইড্রেশন হয়ে যায়। ছেলেটি অসুস্থ বোধ করলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শ্বাসকষ্ট হতে থাকে প্রবল। করোনা টেস্ট করা হয় সঙ্গে সঙ্গে। কিন্তু রিপোর্ট নেগেটিভ আসে। হাসপাতালে নিয়ে যাওয়ার দুই তিন ঘণ্টা পরেই তার মৃত্যু হয়। এই ঘটনায় আবারও প্রশ্ন ওঠে PUBG বন্ধ করা নিয়ে। এর আগেও PUBG খেলতে গিয়ে প্রাণ গিয়েছিল মধ্যপ্রদেশের একটি বছর ১৭র ছেলের।

    সেও টানা ৬ ঘণ্টা ধরে খেলছিল PUBG। এরপরই ছেলেটির হার্টফেল হয়। এবং মারা যায়। এছাড়াও পঞ্জাবের একটি ছেলে বাবার ফোন নিয়ে অনলাইন ক্লাস করার নাম করে আর এক কাণ্ড ঘটিয়ে ফেলে। বাবার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ১৬ লক্ষ টাকা দিয়ে সে নিজের এবং বন্ধুদের জন্য PUBGতে ভার্চুয়াল লাইফ কেনে। এই ধরণের নানা ঘটনা PUBG খেলার ফলে ঘটিয়ে ফেলছে বাচ্চারা। এই PUBG খেলা থেকে তাদের বিরত করা না গেলে সমস্যা দিন দিন বাড়বে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Game, PUBG

    পরবর্তী খবর