Home /News /nadia /
Nadia: কোটি টাকা ব্যয়ে নবনির্মিত নিকাশি নালা ভেঙে উল্টে গেল লরি

Nadia: কোটি টাকা ব্যয়ে নবনির্মিত নিকাশি নালা ভেঙে উল্টে গেল লরি

title=

কোটি টাকা ব্যয়ে বানানো নিকাশি নালা ভেঙে উল্টে গেল গাড়ি, বিক্ষোভ এলাকাবাসীর।সদ্য বানানো হয়েছে নিকাশি নালা। সেই নিকাশি নালার উপর দিয়ে লরি যাওয়ার সময় ভেঙে পড়ে নালাটি।

  • Share this:

    নদিয়াঃ কোটি টাকা ব্যয়ে বানানো নিকাশি নালা ভেঙে উল্টে গেল গাড়ি, বিক্ষোভ এলাকাবাসীর।সদ্য বানানো হয়েছে নিকাশি নালা। সেই নিকাশি নালার উপর দিয়ে লরি যাওয়ার সময় ভেঙে পড়ে নালাটি। সাথে সাথে উল্টে যায় লরি। ঘটনাটি শান্তিপুর থানার আলুর মাঠ এলাকায়। লরি উল্টে যাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে ভিড় জমান স্থানীয় মানুষ। এবং বিক্ষোভ প্রদর্শন করতে থাকেন বেশকিছু। নিম্নমানের সামগ্রী দিয়ে নবনির্মিত নিকাশি নালাটি তৈরি করা হয়েছে বলে অভিযোগ করছেন এলাকাবাসী। সঠিক নিয়মে কাজ হয়েছে বলে পাল্টা দাবি করছেন পৌরসভার জনপ্রতিনিধি। জানা যায়, পুরসভার নিকাশি ব্যবস্থা বরাবরই খারাপ। ওই এলাকারই দালাল পাড়া লেন সংলগ্ন রাস্তায় প্রায় এক কিলোমিটার একটি নিকাশি নালা তৈরি করা হয়েছে। এই নিকাশি নালাটি সরকারের প্রকল্পের এবং পৌরসভার তত্ত্বাবধানেই তৈরি করা হয়েছে রাস্তার মাঝ বরাবর দিয়ে। অভিযোগ,একটি বালি বোঝাই লরি যাচ্ছিল ওই রাস্তার ওপর দিয়ে। লরির ভার সহ্য করতে না পেরে নিকাশি নালা ভেঙে যায় এবং সাথে সাথে লরিটি উল্টে যায় রাস্তার উপর।

    এলাকার স্থানীয় বাসিন্দাদের দাবি, এই নিকাশি নালাটি তৈরি করার সময় ইঞ্জিনিয়াররা দাবি করেছিলেন এর ওপর দিয়ে প্রায় ৪০ টনের গাড়ি যাতায়াত করতে পারবে। কিন্তু বাস্তবে দেখা যাচ্ছে প্রায় ২৫ টনের একটি লরি যেতে গিয়েই নিকাশি নালা ভেঙে গেল। এলাকাবাসীদের বক্তব্য নতুন অবস্থাতেই নিকাশি নালার যদি এই অবস্থা হয় তাহলে পুরনো হলে পরে এর পরিনতি কি হবে!

    আরও পড়ুনঃ Nadia: বুদ্ধ পূর্ণিমার দিনেও একাধিক দোকানে পুজো ও হালখাতা

    আরও পড়ুনঃ Nadia: পুনর্বাসনের দাবিতে স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভ রানাঘাটে

    এ বিষয়ে শান্তিপুর পৌরসভার চেয়ারম্যান সুব্রত ঘোষ জানান, সম্পূর্ণ নিয়ম মেনেই এই নিকাশি নালাটি তৈরি করা হয়েছে। বালির লরির অতিরিক্ত ওজন হওয়ার কারণেই ঘটনাটি ঘটেছে। তবে পুরো বিষয়টি তদন্ত করে দেখা হবে বলেও জানান তিনি।

    Mainak Debnath
    First published:

    Tags: Nadia, Shantipur

    পরবর্তী খবর