Home /News /nadia /
Nadia News: চোরের হাত থেকে স্কুলকে বাঁচালেন শিক্ষিকা, উপায় শুনলে তাজ্জব হয়ে যাবেন!

Nadia News: চোরের হাত থেকে স্কুলকে বাঁচালেন শিক্ষিকা, উপায় শুনলে তাজ্জব হয়ে যাবেন!

Nadia News

Nadia News

দীর্ঘদিন ধরেই চোরের অনুমান করতে পেরে শিক্ষিকা স্কুলের ভেতরে সিসিটিভি ক্যামেরা লাগিয়ে শনাক্ত করলেন চোরকে। (Nadia News)

  • Share this:

    #রানাঘাট: দীর্ঘদিন ধরেই চোরের উৎপাত অনুমান করা হচ্ছিল স্কুলের ভেতরে। তার অনেক প্রমাণও পাওয়া গিয়েছে। তবে চোর কিছুতেই ধরা পড়ছিল না। একাধিকবার স্কুলের সমস্ত তালা বদল করার পরেও চোর ধরা না পড়ায় অবশেষে শিক্ষিকার বুদ্ধিতেই কুপোকাত চোর! সমগ্র স্কুলে শিক্ষিকা সিসিটিভি ক্যামেরা লাগাতেই সেই ক্যামেরার মাধ্যমেই ফুটে উঠলো চোরের কীর্তিকলাপ। শিক্ষিকার এই কর্মকাণ্ডে কুর্নিশ জানাচ্ছেন স্কুল কর্তৃপক্ষ থেকে শুরু করে স্থানীয়রা।

    রানাঘাট ব্রজবালা গার্লস প্রাইমারি স্কুলের চাল চুরির অভিযোগে লিখিত অভিযোগ দায়ের করা হলো রানাঘাট থানায়। ঘটনার বিবরণে জানা যায় গ্রীষ্মকালীন ছুটিতে স্কুল বন্ধ থাকায় দুষ্কৃতীরা সেই সুযোগেই চাল চুরি করে বলে অভিযোগ। রানাঘাট ব্রজবালা প্রাইমারি স্কুলের লাগুয়া রয়েছে রানাঘাট ব্রজবালা হাই স্কুল। গ্রীষ্মকালীন ছুটিতে প্রাইমারি স্কুল বন্ধ ছিল বেশ কিছুদিন। অভিযোগ হঠাৎই একদিন রানাঘাট ব্রজবালা হাইস্কুলের প্রধান শিক্ষিকা কিছু দুষ্কৃতির প্রাইমারি স্কুলের ভেতরে ঢোকার অনুমান করেন।

    আরও পড়ুন: একাধিক সম্পর্কে আপত্তি বোনের, সবক শেখাতে দাঁড়িয়ে থেকে গণধর্ষণ ও খুন করাল দিদি!

    অনুমান করা মাত্রই তিনি খবর দেন প্রাইমারি স্কুলের শিক্ষিকাকে। খবর পাওয়া মাত্রই ওই শিক্ষিকা তড়িঘড়ি স্কুলে আসেন। দুষ্কৃতীরা যাতে স্কুলের ভেতরে না প্রবেশ করতে পারে সেই কারণে স্কুলের সমস্ত তালা বদল করা হয়। এবং ঘটনাটি এর আগেও পুলিশকে জানানো হয়। কিন্তু তাতেও কোনো ফল হয়নি বলে জানান তিনি। অভিযোগ গত দু'মাসে সাতবার দুষ্কৃতীরা স্কুলে ঢুকে চাল চুরি করে। শিক্ষিকার অনুমান তালা না ভেঙে চাবি নকল করে দুষ্কৃতীরা এই কর্ম করছে।

    আরও পড়ুন: জ্ঞানেশ্বরী দুর্ঘটনায় আজও 'নিখোঁজ' বাবা, ১২ বছর পরও মৃত্যুর শংসাপত্র পাওয়ার লড়াই জারি পরিবারের!

    পরিস্থিতি বেগতিক দেখে গোটা প্রাইমারি স্কুল জুড়ে সিসিটিভি ক্যামেরা লাগানোর সিদ্ধান্ত নেন স্কুল কর্তৃপক্ষ। এবং তারপরেই ওই সিসিটিভি ফুটেছে বেশ কিছু দুষ্কৃতীর জাল চুরি করার ভিডিও ধরা পড়ে। এরপরই সমস্ত সিসিটিভি ফুটেজ নিয়ে রানাঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করতে যান রানাঘাট ব্রজবালা গার্লস প্রাইমারি স্কুলের শিক্ষিকা প্রত্যুষা চ্যাটার্জি। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে রানাঘাট থানার পুলিশ।

    মৈনাক দেবনাথ
    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Nadia news

    পরবর্তী খবর