হোম /খবর /নদিয়া /
বাবার 'কীর্তিতে' রাতারাতি অনাথ দুই শিশুর পাশে দাঁড়ালেন বিডিও

Nadia News: মাকে মেরে আত্মঘাতী বাবা! রাতারাতি অনাথ দুই শিশুর পাশে দাঁড়ালেন বিডিও

X
title=

বিডিও কামাল উদ্দিন আহমেদ বৃদ্ধা বুলবুল সর্দারের হাতে সমব্যথী প্রকল্পের অর্থ সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী তুলে দেন। দুই শিশুকে দেওয়া হয় নতুন পোশাক।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

নদিয়া: সদ্য মা-বাবা হারানো দুই শিশুর পাশে দাঁড়ালেন বিডিও। স্নেহা সর্দার ( ৫) ও সন্দীপ সর্দার (১০)-এর মা-বাবার মর্মান্তিক মৃত্যু হয়েছে সম্প্রতি। এরপরই মা-বাবা হারা দুই শিশুকে নিয়ে আকুল পাথারে পড়েন দিদিমা বুলবুল সর্দার। তাঁদের এই দুরাবস্থায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন কৃষ্ণগঞ্জের বিডিও কামাল উদ্দিন আহমেদ।

দিদিমা বুলবুল সর্দার স্নেহা ও সন্দীপকে নিয়ে মঙ্গলবার কৃষ্ণগঞ্জের বিডিওর সঙ্গে দেখা করেন। বিডিও কামাল উদ্দিন আহমেদ বৃদ্ধা বুলবুল সর্দারের হাতে সমব্যথী প্রকল্পের অর্থ সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী তুলে দেন। দুই শিশুকে দেওয়া হয় নতুন পোশাক। পাশাপাশি আগামী দিনে পরিবারটি যাতে বিভিন্ন সরকারি প্রকল্পের সুবিধা পায় তা দেখবেন বলে আশ্বাস দেন বিডিও। ভবিষ্যতে শিশু দু'টিকে দেখভাল করবার ক্ষেত্রে কোনও সমস্যা হলে তাদের হোমে পাঠানোর বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলবেন বলেও আশ্বাস দেন তিনি।

আরও পড়ুন: পথশ্রীতে ৩০২ টি রাস্তা তৈরি হবে বীরভূমে, কেন্দ্রীয় প্রকল্পে কাজ হারানো শ্রমিকদের কর্মসংস্থান হবে

প্রসঙ্গত, গত শুক্রবার রাতে নদিয়ার কৃষ্ণগঞ্জ থানার মাজদিয়া কুটিরপাড়া এলাকার বাসিন্দা জয়ন্ত সর্দার দাম্পত্য কলহের জেরে স্ত্রী দিপালী সর্দারকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেন বলে অভিযোগ। এরপর তিনি নিজেই রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন। শোলে একইদিনে অনাথ হয়ে যায় সন্দীপ ও স্নেহা। ঘটনাটি জানার পর অসহায় শিশু দুটির সঙ্গে যোগাযোগ করেন কৃষ্ণগঞ্জের বিডিও কামাল উদ্দিন আহমেদ। কথামত মঙ্গলবার ব্লক অফিসে ওই দুই শিশুকে নিয়ে আসেন দাদু, মামা ও দিদা। সেখানেই সাহায্যের হাত বাড়িয়ে দেন বিডিও।

মৈনাক দেবনাথ

Published by:Ananya Chakraborty
First published:

Tags: BDO, Krishnaganj, Nadia news