Home /News /murshidabad /
Murshidabad: টোটোযাত্রী সেজে মোবাইল চুরি! হাতে নাতে ধরে গনধোলাই

Murshidabad: টোটোযাত্রী সেজে মোবাইল চুরি! হাতে নাতে ধরে গনধোলাই

মুর্শিদাবাদ জেলার অন্যতম ব্যস্ত মহকুমা জঙ্গিপুর। জঙ্গিপুর মহকুমার অন্তর্গত রঘুনাথগঞ্জে সোমবার সকালে জঙ্গিপুর বাস টার্মিনাস মোড়ে মোবাইল চোর সন্দেহে দুই যুবক ল্যম্প পোস্টে বেঁধে পেটালো ক্ষিপ্ত জনতা।

  • Share this:

    জঙ্গিপুরঃ মুর্শিদাবাদ জেলার অন্যতম ব্যস্ত মহকুমা জঙ্গিপুর। জঙ্গিপুর মহকুমার অন্তর্গত রঘুনাথগঞ্জে সোমবার সকালে জঙ্গিপুর বাস টার্মিনাস মোড়ে মোবাইল চোর সন্দেহে দুই যুবক ল্যম্প পোস্টে বেঁধে পেটালো ক্ষিপ্ত জনতা। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। অভিযোগ ওই দুই যুবক যাত্রী সেজে একটি টোটো গাড়িতে চাপে। তারপর অপর আরেক যাত্রীর পকেটে থেকে সে মোবাইল চুরি করে বলে অভিযোগ। সেই যাত্রী বিষয়টি লক্ষ্য করার পরই পাশের দুই যাত্রীর প্রতি সন্দেহ হয়। তারপর টোটো থেকে তাকে নামিয়ে বাসস্ট্যান্ডে ইলেকট্রনিক পোস্টে বেঁধে বেধড়ক মারধর করে এলাকার ক্ষুদ্ধ জনতা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। অভিযুক্তদের আটক করে নিয়ে যায়। এলাকার বাসিন্দাদের অভিযোগ, বেশ কিছু দিন ধরেই টোটোর মধ্যে থেকে যাত্রীদের মোবাইল ফোন চুরি যাচ্ছে।

    পাশাপাশি বেসরকারি বাস থেকেও যাত্রীদের মোবাইল চুরি হচ্ছিল। অভিনব কায়দায় প্রতারকরা তারা মোবাইল চুরি করে নিচ্ছিল বলে অভিযোগ। সোমবার সকালে দুই যুবককে হাতে নাতে ধরা হয়। আর তারপরেই ইলেকট্রিক পোলে বেঁধে রেখে চলে গনধোলাই। অন্যদিকে এই ঘটনার খবর পেয়ে ছুটে আসে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। পুলিশ এসে আটক করে নিয়ে যায়।

    আরও পড়ুনঃ সালারে গ্রামীণ হাসপাতালের উন্নয়নে জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিকের পরিদর্শন

    জানা গিয়েছে ধৃতদের নাম রিঙ্কু সেখ ও মিন্টু সেখ। ধৃতদের আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ । সোমবার সকালে এই ঘটনার জেরে তীব্র উত্তেজনা ছড়ায় রঘুনাথগঞ্জের জঙ্গিপুর বাসস্ট্যান্ডে। যদিও সাধারণ মানুষ থেকে মোবাইল ব্যবহার করলেও তার সচেতনতার বার্তা দেওয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে।

    আরও পড়ুনঃ আমের ফলন মাত্র ৫ শতাংশ ‘এই’ জেলায়, মাথায় হাত

    মোবাইল ব্যবহার করলেও সঠিক ভাবে প্যান্টের পকেট বা জামার পকেটে মোবাইল রাখার জন্য বলা হয়েছে। তবে এই ঘটনার সঙ্গে আরও কেও জড়িত কিনা তারও তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন ।

    Koushik Adhikary
    First published:

    Tags: Jangipur, Murshidabad

    পরবর্তী খবর