Home /News /murshidabad /
Murshidabad News: মুর্শিদাবাদে ফের উদ্ধার আগ্নেয়াস্ত্র, পুলিশের জালে এক 

Murshidabad News: মুর্শিদাবাদে ফের উদ্ধার আগ্নেয়াস্ত্র, পুলিশের জালে এক 

দৌলতাবাদে আগ্নেয়াস্ত্র সহ ধৃত ব্যক্তি 

দৌলতাবাদে আগ্নেয়াস্ত্র সহ ধৃত ব্যক্তি 

Murshidabad News:সোমবার রাতে মুর্শিদাবাদের দৌলতাবাদ থানার গড়াবাসা নবীন সংঘের মাঠ এলাকায় তল্লাশি চালায় দৌলতাবাদ থানার ওসি দেবাশীষ ঘোষ।

  • Share this:

    #দৌলতাবাদ:  মুর্শিদাবাদ জেলাতে ফের উদ্ধার হল আগ্নেয়াস্ত্র । আগ্নেয়াস্ত্র সহ এক ব্যক্তিকে গ্রেফতার করল দৌলতাবাদ থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে সোমবার রাতে মুর্শিদাবাদের দৌলতাবাদ থানার গড়াবাসা নবীন সংঘের মাঠ এলাকায় তল্লাশি চালায় দৌলতাবাদ থানার ওসি দেবাশীষ ঘোষ তার টিম। তল্লাশি চালিয়ে ওই এলাকায় এক যুবককে গ্রেফতার করে। তার কাছে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় একটি দেশি পিস্তল সহ এক রাউন্ড গুলি।

    মুর্শিদাবাদ জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম বিপন দাস তার বাড়ি দৌলতাবাদের মহারাজপুর এলাকায়। ধৃতকে মঙ্গলবার বহরমপুর জেলা আদালতে তোলা হলে বিচারকের কাছে সাত দিনের পুলিশে হেফাজতের আবেদন জানায় পুলিশ। কি কারণে আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছিল তার তদন্ত শুরু করেছে দৌলতাবাদ থানার পুলিশ। মুর্শিদাবাদ জেলার বিভিন্ন জায়গায় সম্প্রতি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হচ্ছে। গত ২২শে জুলাই গভীর রাতে মুর্শিদাবাদ পুলিশ জেলার লালগোলা থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে লালগোলা থানা এলাকায় অভিযান চালিয়ে এক জন ব্যাক্তিকে আটক করে। এবং তার কাছ থেকে ১টি আগ্নেয়াস্ত্র এবং দুটি গুলি উদ্ধার করা হয়। তাকে গ্রেফতার করে পুলিশ।

    অন্যদিকে ২২শে জুলাই সন্ধ্যায় মুর্শিদাবাদ পুলিশ জেলার ডোমকল থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে, ডোমকল থানার এলাকায় অভিযান চালিয়ে এক জন ব্যাক্তিকে গ্রেফতার করে এবং তার হেফাজত থেকে ১টি পিস্তল এবং দুটি গুলি উদ্ধার করা হয়। পাশাপাশি, গত ১৭ই জুলাই সন্ধ্যায় মুর্শিদাবাদ পুলিশ জেলার ডোমকল থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে ডোমকল থানার অন্তর্গত বাগডাঙ্গা বাজারে অভিযান চালিয়ে এক জন ব্যাক্তিকে গ্রেফতার করে। এবং তার হেফাজত থেকে ২টি পাইপগান এবং ২টি গুলি উদ্ধার করা হয়। ওই দিন সন্ধ্যায় ডোমকল থানার পুলিশ, ডোমকল বক্সীপুর পিচ রোডের কাটাকোপড়া কুঠি এলাকায় অভিযান চালিয়ে আরো দুই ব্যাক্তিকে আটক করে এবং তাদের হেফাজত থেকে ১টি ৭.৬৫ পিস্তল ও ২টি গুলি উদ্ধার করা হয় এবং তাদেরকে গ্রেফতার করা হয়।মুর্শিদাবাদ জেলার বিভিন্ন জায়গায় এই আগ্নেয়াস্ত্র উদ্ধারের পরে আরও নড়ে চড়ে বসেছে পুলিশ প্রশাসন ।

    কৌশিক অধিকারী 

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Berhampore, Murshidabad

    পরবর্তী খবর