#MeeToo: পর্দায় ঘনিষ্ঠ দৃশ্য কীভাবে শ্যুট করা হয় ? মুখ খুললেন খোদ 'সিরিয়াল কিসার' ইমরান– News18 Bengali

#MeeToo: পর্দায় ঘনিষ্ঠ দৃশ্য কীভাবে শ্যুট করা হয় ? মুখ খুললেন খোদ 'সিরিয়াল কিসার' ইমরান

News18 Bangla
Updated:Oct 16, 2018 09:29 AM IST
#MeeToo: পর্দায় ঘনিষ্ঠ দৃশ্য কীভাবে শ্যুট করা হয় ? মুখ খুললেন খোদ 'সিরিয়াল কিসার' ইমরান
News18 Bangla
Updated:Oct 16, 2018 09:29 AM IST

#মুম্বই: তাঁর ডাকনাম সিরিয়াল কিসার ! ঘনিষ্ঠ দৃশ্যে তারমতো 'মাস্টার' বলিটাউনে খুব একটা চোখে পড়ে না! তাঁর অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের তারিফ করে আসমুদ্র হিমাচল! এবার #MeeToo বিতর্কে মুখ খুললেন খোদ তিনি ! ইমরান হাসমি!

পর্দায় বোল্ড অভিনয়ের প্রসঙ্গে ইমরান বলেন,

চিত্রনাট্যে যদি চুম্বন বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় থাকে, তা হলে পরিচালক আগে অভিনেতা, অভিনেত্রীর সঙ্গে কথা বলে নেন। যদি তাঁরা সম্মতি দেন, তবেই তিনি এগোন। কারও আপত্তি থাকলে দৃশ্যটা বাদ দিয়ে দেওয়া হয়। অনেক জায়গায় সহ-অভিনেতা বা অভিনেত্রী না চাইলে, ডান্স ফর্মও বদলানো হয়।

প্রাক্তন মিস ইন্ডিয়া-অভিনেত্রী তনুশ্রী দত্ত নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনার পর ফের #MeeToo বিতর্কে উত্তাল সোশ্যাল মিডিয়া-সহ গোটা দেশ। বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘চকোলেট’-এ তনুশ্রীর বিপরীতে ছিলেন ইমরান। ‘আশিক বানায়া আপনে’-তেও দু’জনে এক সঙ্গে কাজ করেছেন। ছবিতে ছিল বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যও।

ইমরানের মত, ‘‘পুরুষদের আরও অনেক বেশি সংবেদনশীল হওয়া দরকার এবং মহিলাদের জন্য প্ল্যাটফর্মটা আরও বেশি শক্তিশালী হওয়া প্রয়োজন। পরস্পরকে পাশাপাশি থেকে কাজ করতে হবে, পরস্পরের সম্মতিতেই।’’

জানালেন, নিজের প্রযোজনা সংস্থা 'ইমরান হাসমি ফিল্মস'-এ কর্মক্ষেত্রে যৌন হেনস্থা নিয়ে কঠোর নির্দেশিকা রয়েছে। কাজের জায়গায় কোনও রকম অশালীন আচরণ তার সংস্থায় বরদাস্ত করা হবে না। তাঁর সংস্থায় যারা কাজ করে তাঁদের চুক্তিপত্রতেও তা উল্লেখিত রয়েছে।

Loading...

আরও পড়ুন-#MeeToo: ‘নগ্ন হয়ে নাচতে বলেছিলেন সাজিদ খান’, এবার মুখ খুললেন রেচেল হোয়াইট

First published: 01:03:05 PM Oct 12, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर