Home /News /local-18 /
Nadia News- নকল ভারতীয় পাসপোর্ট ভিসা তৈরি চক্রের এক ব্যক্তিকে মায়াপুর থেকে গ্রেফতার করলো উত্তরপ্রদেশ পুলিশ বাহিনী

Nadia News- নকল ভারতীয় পাসপোর্ট ভিসা তৈরি চক্রের এক ব্যক্তিকে মায়াপুর থেকে গ্রেফতার করলো উত্তরপ্রদেশ পুলিশ বাহিনী

অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতে পেশ করা হয়েছে

অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতে পেশ করা হয়েছে

মোবাইল ফোন ট্র্যাক করে মায়াপুরের একটি অ্যাপার্টমেন্ট থেকে তাঁকে হাতে নাতে গ্রেপ্তার করে এটিএসের সদস্যরা

  • Share this:

    #নদিয়া: ভুয়ো পাসপোর্ট ভিসা চক্রের কারবার কিছুটা কমলেও, আবারও মাথাচাড়া দিয়ে উঠছে সীমান্তবর্তী জেলার বেশ কিছু জায়গায়। সেই জালিয়াতি চক্রের এক ব্যক্তিকে পাকড়াও করলো উত্তরপ্রদেশ পুলিশের এক বিশেষ টিম। মোবাইল ফোনের লোকেশন-এর সূত্র ধরে নকল ভারতীয় পাসপোর্ট ও ভিসা তৈরীর চক্রের এক ব্যক্তিকে নদিয়ার মায়াপুর থেকে পাকড়াও করলো উত্তর প্রদেশ পুলিশের বিশেষ টিম (Nadia News)।

    বাংলাদেশী নাগরিকদের নকল ভারতীয় পাসপোর্ট, ভিসা তৈরি করে বিদেশে পাঠানোর অভিযোগে, নদিয়ার মায়াপুর থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করে আদালতে পাঠালো উত্তর প্রদেশ পুলিশের বিশেষ টিম এটিএস (Nadia News)। ধৃতের নাম, রতন মন্ডল, বাড়ি পূর্ব বর্ধমান জেলার কালনা থানার অন্তর্গত সিঙ্গারকোন এলাকায়। মোবাইল ফোন নম্বরের লোকেশন ট্র্যাক করে, বৃহস্পতিবার সন্ধ্যায় মন্দির নগরী মায়াপুরের একটি অ্যাপার্টমেন্ট থেকে তাঁকে হাতে নাতে গ্রেফতার করে এটিএসের সদস্যরা।

    সম্প্রতি, তিন জন বাংলাদেশীকে নকল পাসপোর্ট ও ভিসা তৈরি করে, বিদেশে পাচার করার সময় দিল্লি এয়ারপোর্ট থেকে অভিযুক্ত রতন মন্ডলের ভাই মিঠুন মন্ডল কে গ্রেফতার করেছে এটিএস বাহিনী (Nadia News)। এস টি এস সূত্রে জানা যায়, ধৃত রতন মন্ডল ও তাঁর অনুগামীরা দীর্ঘদিন ধরে ভারতীয় ভুয়ো পাসপোর্ট ও ভিসা তৈরি করে বাংলাদেশীদের বিদেশে পাচার করার কাজ চালিয়ে যাচ্ছিল। পাশাপাশি অসাধু এই চক্রের সাথে যুক্ত থাকার অভিযোগে গত ২৬শে অক্টোবর থেকে, রতন মন্ডল সহ মোট দশ জন পাচারকারীকে গ্রেফতার করেছে এ টি এস।

    জানা যায়, ২৬শে অক্টোবরের পর থেকে অভিযুক্ত রতন মণ্ডল মায়াপুরের একটি অ্যাপার্টমেন্টে গা ঢাকা দিয়ে লুকিয়ে ছিল (Nadia News)। তদন্তে নেমে, মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করার পর, বিষয়টি জানতে পেরে মায়াপুরে এসে ঘাঁটি গেড়েছিল এটিএস বাহিনীর সদস্যরা। এরপর বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেফতার হওয়ার পর শুক্রবার দুপুরে নবদ্বীপ আদালতে তাকে পেশ করে, পাঁচ দিনের ট্রানজিট রিমান্ডের আবেদন জানায় উত্তর প্রদেশ পুলিশের বিশেষ টিম এটিএস।

    Mainak Debnath

    First published:

    Tags: Fake, Mayapur, Nadia, Passport, UP Police, Visa

    পরবর্তী খবর