'অফ সিজনে ইলিশ মাছের রেট আর ভুতাইয়ের থ্রেট'! তুমুল ভাইরাল ত্রিকোণ প্রেমের ভিডিও

'অফ সিজনে ইলিশ মাছের রেট আর ভুতাইয়ের থ্রেট'! তুমুল ভাইরাল ত্রিকোণ প্রেমের ভিডিও
photo source facebook

অনুপম বেশ অনেক দিন ধরেই মজার ভিডিও বানিয়ে ফেসবুক, ইউটিউবে শেয়ার করছেন। বর্তমানের বিষয় ধরেই ভিডিও বানান তিনি।

  • Share this:

    #কলকাতা: সত্যি বাবা ভাইরালের যুগে কত কিছুই না দেখতে পাওয়া যায়। কত ভিডিও রোজ যে ভাইরাল হচ্ছে তাঁর কোনও হিসেব নেই। তার মধ্যে কিছু ভিডিও সত্যিই মন ভালো করে দেয়। কোভিড-১৯-এর হানার পর থেকে আমাদের গোটা জীবনটাই তো বদলে গিয়েছে। দীর্ঘ লকডাউনে তো বাড়ি থেকেই বাইরে যাওয়াই বন্ধ ছিল। সে সময় পার হয়ে গেলেও এখনও পরিস্থিতি আগের মতো স্বাভাবিক নয়। এই সময়টায় মন ভালো করার জন্য অনেক সময় কাজে এসেছে সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও।

    কখনও কোনও বাচ্চা মজার কিছু করছে। কখনও কেউ নাচছে। কিম্বা মজার অভিনয় করছেন কেউ। এই সব কিছুই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আজকাল ইউটিউবারদের দারুণ কদর। তাঁরা নানান মজার ভিডিও বানিয়ে মানুষের মন ভালো করার ও এন্টারটেইনমেন্ট দুটোই করছেন। অনেক সময় বেশ ভালো মেসেজও থাকে তাঁদের ভিডিওতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল অনুপম দাস।


    অনুপম বেশ অনেক দিন ধরেই মজার ভিডিও বানিয়ে ফেসবুক, ইউটিউবে শেয়ার করছেন। বর্তমানের বিষয় ধরেই ভিডিও বানান তিনি। মজার বিষয় হল এই সমস্ত ভিডিও বানানোর সময় অনুপম তোতলার অভিনয় করেন। গোটা ভিডিওতে তিনি তোতলা হয়েই কথা বলেন। সম্প্রতি তাঁর যে ভিডিও কয়েক হাজার বার শেয়ার হয়েছে, সেখানে দেখা যাচ্ছে প্রেমিকার হয়ে কথা বলছেন তিনি। তাঁর প্রেমিকার ফোনে অন্য কোনও পুরুষ বিরক্ত করছে। তাঁকে থ্রেট দিতে গেছেন অনুপম। কিন্তু ফোনে জানতে পারে যাকে ফোন করেছে সে এম এলের ছেলে। ব্যস সব দম শেষ। সঙ্গে সঙ্গে গলার সুর নীচু। দারুণ মজার ভিডিওটি। বহু মানুষ ইতিমধ্যেই দেখেছেন ও শেয়ার করেছেন। এছাড়াও এই পেজে বহু মজার ভিডিও রয়েছে অনুপমের।

    Published by:Piya Banerjee
    First published: