Home /News /life-style /

বয়ফ্রেন্ড মেয়েদের নগ্ন ছবি তোলে, তার ছাপ কি সম্পর্কে পড়তে পারে? কী বলছেন বিশেষজ্ঞ?

বয়ফ্রেন্ড মেয়েদের নগ্ন ছবি তোলে, তার ছাপ কি সম্পর্কে পড়তে পারে? কী বলছেন বিশেষজ্ঞ?

আপাতদৃষ্টিতে ব্যাপারটা একটু অস্বস্তি তৈরি করতে পারে বটে মনে!

  • Share this:

#কলকাতা: আপাতদৃষ্টিতে ব্যাপারটা একটু অস্বস্তি তৈরি করতে পারে বটে মনে! কিন্তু বিশেষজ্ঞ পল্লবী বার্নওয়ালের বক্তব্য- সত্যকে সহজ ভাবে নেওয়াই ভালো!

নামপ্রকাশ না করে পল্লবী এই পর্বে জানিয়েছেন এক তরুণীর কথা। তিনি চিঠি লিখে জানিয়েছেন যে তাঁর বয়ফ্রেন্ড পেশায় ফটোগ্রাফার। তবে সাধারণ ফটোগ্রাফার নন, তিনি কেবল অন্তর্বাস-পরা মেয়েদের ফটোশ্যুট করে থাকেন। তরুণীটি জানাচ্ছেন যে তাঁর বয়ফ্রেন্ড অনেক ন্যুড ফটোশ্যুটও করেছেন, পেশাদার কারণেই তাঁকে মেয়েদের নগ্ন ছবি তুলতে হয়। কিন্তু তিনি অনলাইনেও ন্যুড ফটোশ্যুট দেখতে ভালোবাসেন। এর পুরোটাই ওই তরুণীকে একটা অস্বস্তি, একটা ঈর্ষার মধ্যে ফেলে দিয়েছে। তাঁর বক্তব্য- বয়ফ্রেন্ড তো শারীরিক ভাবে উত্তেজক নারীদের নগ্ন দেখতে অভ্যস্ত, সেই জায়গা থেকে তাঁকে নগ্ন দেখতে কি বয়ফ্রেন্ডের ভালো লাগবে?

বিশেষজ্ঞার বক্তব্য- সবার প্রথমে এটাকে একটা পেশা হিসেবে দেখাই ঠিক হবে। আর পাঁচটা পেশায় যেমন সবাই খেটেখুটে কাজ করে থাকেন, এটাও ঠিক তাই! সে কারণে পল্লবী বলছেন যে নগ্ন ফটোশ্যুটের সঙ্গে যৌনতাকে মিশিয়ে ফেলাটা ঠিক হবে না। কেন না, যখন কোনও নারীকে নগ্ন অবস্থায় দেখছেন এরকম পেশার সঙ্গে যুক্ত লোকজন, তখন তাঁদের মাথায় অন্য চিন্তা ঠাসা থাকে। তাঁদের প্রতিটি মুহূর্ত বিচার করে সেই শরীরকে শৈল্পিক ভাবে উপস্থাপনের উপযোগী করে তুলতে হয়। ফলে, তাঁদের মাথায় তখন যৌনচিন্তা আসা সম্ভব নয়!

পল্লবী আরও বলছেন যে এই ছেলেটি অনলাইনে ন্যুড ফটোশ্যুট দেখেন মানেই যে তিনি ওই তরুণীর প্রতি আকৃষ্ট নন, সেটাও ভাবা ভুল হবে। পেশাগত দিক থেকে অন্যদের ফটোশ্যুট তাঁকে নতুন কিছু করার প্রেরণা জোগায়। ফলে, এর মধ্যে অস্বাভাবিক কিছু নেই। এটা নিয়ে কথা বলতে গেলে কেবল অনর্থক উত্তপ্ত পরিস্থিতিই তৈরি হবে, আখেরে লাভ হবে না!

আর হীনম্মন্যতা? সেটার জন্য ওই তরুণীকে আত্মপ্রত্যয় বাড়ানোর উপদেশ দিচ্ছেন পল্লবী। বলছেন, প্রয়োজন বোধ করলে জিম বা যোগাসনের মাধ্যমে তিনিও নিজের শারীরিক কাঠামোকে নির্মেদ আর আকর্ষণীয় করে তুলতে পারেন। কামসূত্রের সাহায্যে বাড়িয়ে তুলতে পারেন যৌনতায় অব্যর্থ তৃপ্তি দেওয়ার দক্ষতা। তবে, সবার আগে যে বয়ফ্রেন্ডকে সন্দেহ করা বন্ধ করতে হবে, সেটা বার বার বলছেন তিনি!

Pallavi Barnwal

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Photographer, Sexual Tips, Sexual Wellness

পরবর্তী খবর