• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • GIRL ADVISE TO HAVE SEX AS COVID MAY TAKE YOUR LIFE VIDEO GOES VIRAL PB

Viral Video: কোভিড থেকে বাঁচতে যার সঙ্গে খুশি সঙ্গম করুন, বার্তা দিয়ে ভাইরাল যুবতী !

viral video

girl advise to have sex to avoid covid: কোভিড থেকে বাঁচতে কিনা তিনি নিদান দিচ্ছেন যত খুশি যৌনতা করো। এ কিরে বাবা !

  • Share this:

    #মুম্বই: করোনার দ্বিতীব ঢেউ ফের আতঙ্ক তৈরি করেছে। গোটা দেশ নয় শুধু পৃথিবীর মানুষ ফের এই ভাইরাসে আক্রান্ত হয়েছে। রোজ হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। বলিউড থেকে টলিউডেও আক্রান্তের সংখ্যা বাড়ছে। সদ্যই বলিউডের আলিয়া ভাট, অর্জুন রামপাল, ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে আমির খান করোনা আক্রান্ত হয়েছেন। করোনা থেকে বাদ যাননি সোনু সুদও। এই ভয়াবহ আকারে করোনা বাড়ছে কিন্তু তারপরেও মানুষের হুশ ফিরছে না। কুম্ভ মেলায় হাজারে হাজারে লোক কিছু না মেনেই স্নানে ব্যস্ত। ছড়াচ্ছে করোনা। তার মধ্যে চলছে বিধানসভা নির্বাচন। সেখানেও মানুষের মুখে নেই মাস্ক, স্যানিটাইজারের ব্যবহার চোখে পড়ছে না। সোশ্যাল দূরত্বের কথা তো ছেড়েই দিন। এভাবে চলতে থাকলে আবার লকডাউনের মুখ দেখতে হতে পারে আমাদের।

    গত বছর এই সময় যে ভয়াবহ অবস্থা হয়েছিল, তার থেকে শিক্ষা নিয়ে এখুনি সচেতন হওয়া উচিত আমাদের। কিন্তু তাই বলে এই যুবতী যা বলছেন তা অবাক করে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক যুবতী বলছেন, " বন্ধু এত পলিউশন, এত কোভিড, সবাই তাড়াতাড়ি যত পারো সঙ্গম করে নাও। কিচ্ছু না ভেবে সঙ্গম করো। যার সঙ্গে ইচ্ছে করো।" এই ভিডিও দেখে দুটি ছেলে ভয়ে পালাচ্ছে। ভিডিও ইনস্টাতে শেয়ার হতেই ২ লাখের বেশি মানুষ দেখেছেন। এবং যুবতীর এই অবাক বুদ্ধির তারিফও করেছেন অনেকে। ইউটিউবেও শেয়ার হয়েছে ভিডিওটি। বহু মানুষ দেখেছেন।

    কোভিড থেকে বাঁচতে কিনা তিনি নিদান দিচ্ছেন যত খুশি যৌনতা করো। এ কিরে বাবা ! তাহলে তো আর দেখতে হবে না, কোভিড না হোক এইডস হয়ে যাবে। ভিডিওটিতে আবার লেখা হয়েছে, 'আরজেন্ট, ন্যাশনাল ইন্টারেস্ট।' বোঝাই যাচ্ছে মজা করে ভিডিওটি বানিয়েছেন ওই যুবতী। এবং সেই ভিডিওটিকে অন্য ভিডিওর সঙ্গে জুড়ে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে মরে যাওয়ার আগে সঙ্গম তো করে নিন, এমনই এক মজার বার্তা দিয়েছেন ওই যুবতী। এই ভিডিও নিয়ে এখন তুমুল চর্চা চলছে নেট দুনিয়ায়।

    Published by:Piya Banerjee
    First published: