লাইফস্টাইল

?>
corona virus btn
corona virus btn
Loading

পুজোর মুখে বিভিন্ন রাজ্যের শাড়ি, গয়নার দারুণ কালেকশন নিয়ে এল ‘আর্য্য ক্রিয়েশন’

পুজোর মুখে বিভিন্ন রাজ্যের শাড়ি, গয়নার দারুণ কালেকশন নিয়ে এল ‘আর্য্য ক্রিয়েশন’

ঠিক পুজোর আগেই যশোর রোডের উপর খুলে গেল নতুন জামাকাপড়ের ঠিকানা । আর্য্য ক্রিয়েশন ।

  • Share this:

#কলকাতা: পুজোর একটা আলাদা গন্ধ আছে। পূজাবার্ষিকীর পাতায়, নীল আকাশের কোলে, কাশ ফুলের দোলায়, এঁটেল মাটির পেলবতায় সেই গন্ধটা আমাদের নাকে এসে লাগে । আর এই সবকিছুর সঙ্গে ছুঁয়ে থাকে আরও একটা মিষ্টি গন্ধ। সেটা হল নতুন জামাকাপড়, গয়নাগাটির গন্ধ । যেটা একেবারে না হলেই নয় ।

কিন্তু এ বছরের পুজোটা একটি অন্যরকম । মা আসছেন, আকাশ-বাতাস-মাটি সবাই মিলে জানান দিচ্ছে তাঁর আগমণী বার্তা, দোকানে রয়েছে হরেক করমের জামা, জুতো, ব্যাগ, গয়না.... । কিন্তু সবকিছুর উপরেই চেপে গিয়েছে হাজারটা বিধিনিষেধ । প্যানডেমিকের আবহে উৎসাহে এ বছর ভাঁটা পড়েছে কিছুটা ।

তবু পুজোয় একটুও শপিং হবে না, তাও কি হয় ? তাই ঠিক পুজোর আগেই যশোর রোডের উপর খুলে গেল নতুন জামাকাপড়ের ঠিকানা । আর্য্য ক্রিয়েশন । তবে অন্যান্য বুটিকের থেকে একটু আলাদা এই বুটিক । এখানে শাড়ি, গয়নার পাশাপাশি পেয়ে যাবেন ঘর সাজানোর জিনিসও ।

শুধু তাই নয়, বিভিন্ন প্রদেশের, বিভিন্ন রাজ্যের, নিজস্ব শিল্পরীতি ও ভাবনাকে নিজেদের ক্রিয়েশনে জায়গা দিয়েছেন ‘আর্য্যা ক্রিয়েশন’র কর্ণধার শ্রীমতী চৈতালি সেনগুপ্ত । আজরাক, বাগড়ু থেকে শুরু করে জামদানি, তসর, কাঁথা স্টিচ, হ্যান্ডলুমের অফুরন্ত কালেকশন পাবেন এখানে । প্রতিটা শাড়ির জন্ম ইতিহাস, তার ঐতিহ্য ও তার উৎপত্তি সম্বন্ধে ক্রেতাদের জানানো হবে এখানে । দামও রয়েছে মধ্যবিত্তের হাতের মধ্যেই । ৯০০ টাকা থেকে শুরু । পাবেন ১৫ হাজার টাকা পর্যন্ত ।

যদি যেতে চান ‘আর্য্য ক্রিয়েশন’-এ তাহলে জেনে নিন এর ঠিকানা । ৪৫১/৬ জি. টি রোড, শিবপুর, হাওড়া, পিন- ৭১১১০২

এ ছাড়াও রয়েছে ৭৭/১২, যশোর রোড, নবতীর্থ, গ্যাস গোডাউন, শিশির কুঞ্জ (স্টার মলের বিপরীতে) কলকাতা- ৭০০১২৭ যোগাযোগ- 6290123601

ছবি : আর্য্য ক্রিয়েশনের সৌজন্যে

Published by: Simli Raha
First published: October 14, 2020, 5:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर