লাইফস্টাইল

corona virus btn
corona virus btn
Loading

লেহেঙ্গা চোলিতে তুমুল নাচ বউয়ের বন্ধুদের ! ২ কোটির বেশি মানুষ দেখেছেন ভিডিও

লেহেঙ্গা চোলিতে তুমুল নাচ বউয়ের বন্ধুদের ! ২ কোটির বেশি মানুষ দেখেছেন ভিডিও

বলিউডের হিন্দি গানে তাঁদের নাচ করতে দেখা গিয়েছে। সকলেই নানা রঙের লেহেঙ্গা চোলি পরেছেন।

  • Share this:

#জয়পুর: চারিদিকে এখন বিয়ের মরশুম। করোনা সামান্য হালকা হতেই সকলে বিয়েতে মেতেছেন। টলি পাড়া, বলি পাড়া থেকে শুরু করে ক্রিকেট পাড়া সব জায়গাতেই বিয়ের আমেজ। সেলেব থেকে সাধারণ মানুষ নিজেদের বিয়ে মিটিয়ে ফেলছেন। এই সময় প্রায়ই নানা ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কখনও বউ নাচতে নাচতে মণ্ডপে আসছে। আবার কখনও বর নাচছে। কিম্বা নাচছে বন্ধুরা। তেমনই একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তা পেয়েছে।

ভিডিওটি রাজস্থানের জয়পুরের। স্মৃতি ও নীলেশের বিয়ে। এই ভিডিওতে দুলহন মানে বউকে তো নাচতে দেখা যায়নি। কিন্তু বউয়ের বন্ধুরা জমিয়ে নেচেছেন। বলিউডের হিন্দি গানে তাঁদের নাচ করতে দেখা গিয়েছে। সকলেই নানা রঙের লেহেঙ্গা চোলি পরেছেন। খোলা চুল। বিয়ের সকালে নেচে সকলের মন ভরিয়েছেন তাঁরা।

এই ভিডিওটি ইউটিউবে শেয়ার হতেই বহু মানুষ দেখেছেন। ২ কোটির বেশি মানুষ এই ভিডিও দেখেছেন। এ বছরের এখনও পর্যন্ত সব থেকে ভাইরাল হওয়া বিয়ের ভিডিও এটি। সকলেই প্রশংসায় ভরিয়েছেন। শেয়ারও হয়েছে প্রচুর। প্রসঙ্গত করোনা ভাইরাস আসার পর থেকে মানুষের জীবন বন্দি হয়ে গিয়েছিল ঘরে। বাইরে বেরোনোতেও ছিল নিশেধ। কিন্তু এখন সেই পরিস্থিতি কিছুটা হলেও কম। যদিও করোনা দ্বিতীয় ঢেউ আসার সম্ভাবণা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। তাই সব কিছুই করতে হবে সাবধানতা মেনে।

Published by: Piya Banerjee
First published: December 23, 2020, 4:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर