অন্য ছেলের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছে প্রেমিকার, জানতে পেরে কী করলেন প্রেমিক...

অন্য ছেলের সঙ্গে বর্তমানে প্রেম করছে প্রেমিকা। সেই খবর পেতেই মদ্যপ অবস্থায় প্রেমিকার বাড়িতে হাজির প্রেমিক।

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 30, 2019 05:05 PM IST
অন্য ছেলের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছে প্রেমিকার, জানতে পেরে কী করলেন প্রেমিক...
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 30, 2019 05:05 PM IST

#কলকাতা: অন্য ছেলের সঙ্গে বর্তমানে প্রেম করছে প্রেমিকা। সেই খবর পেতেই মদ্যপ অবস্থায় প্রেমিকার বাড়িতে হাজির প্রেমিক। কেন তাকে ছেড়ে অন্য ছেলের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছে সে এই বিষয়ে জানতে চাওয়ার পাশাপাশি গত চার বছর ধরে প্রেমিকাকে দেওয়া সমস্ত উপহার ফেরৎ চাইলেন যুবক।

ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় দক্ষিণ ২৪ পরগণার ক্যানিং থানার বাহির বেনা এলাকায়।

দীর্ঘ চার বছর ধরে এলাকার এক নাবালিকার সঙ্গে সম্পর্ক তৈরি হয় বারুইপুর থানা এলাকার যুবক সন্দীপ মন্ডলের । সব কিছু ঠিকই ছিল। কিন্তু সম্প্রতি অন্য এক যুবকের সঙ্গে সম্পর্ক তৈরি হয় নাবালিকার ৷ এ নিয়ে সন্দীপের সঙ্গে তার প্রেমিকার ঝামেলা হয়। সন্দীপের সঙ্গে সে আর কোনও সম্পর্ক রাখতে চায় না বলে জানিয়ে দেয় নাবালিকা।

এরপর সোমবার বিকেলে তাই সরাসরি প্রাক্তন প্রেমিকার বাড়িতে গিয়ে হাজির হয় যুবক। হয় তার সঙ্গে সম্পর্ক বজায় রাখতে হবে না হলে গত চার বছরে যা উপহার সে দিয়েছে সব ফিরিয়ে দেওয়ার আর্জি জানিয়ে প্রেমিকার বাড়িতেই ধর্ণায় বসে যুবক।

দীর্ঘক্ষণ এমন চলার পর প্রেমিকার বাড়ি থেকে ক্যানিং থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে ওই যুবককে আটক করে নিয়ে যায়। ওই নাবালিকা যুবকের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেছে। কিন্তু গত দু’মাস আগেই তাদের সম্পর্ক শেষ হয়ে গিয়েছে বলে জানিয়েছে। অন্যদিকে এদিন বাড়িতে এসে সন্দীপ তাদেরকে হুমকি দেয় বলেও অভিযোগ জানায় নাবালিকা ও তার পরিবার।

First published: 03:48:28 PM Jul 30, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर