Home /News /kolkata /
Kunal Ghosh on Locket Chatterjee: 'কাজ সেরে ফেলেছি', ভবানীপুর-ভিকট্রি'র মাঝেই লকেটকে 'বার্তা' কুণালের!

Kunal Ghosh on Locket Chatterjee: 'কাজ সেরে ফেলেছি', ভবানীপুর-ভিকট্রি'র মাঝেই লকেটকে 'বার্তা' কুণালের!

কুণাল-লকেটের ট্যুইট যুদ্ধ

কুণাল-লকেটের ট্যুইট যুদ্ধ

Kunal Ghosh on Locket Chatterjee: দিন কয়েক আগেই কুণাল ঘোষ ট্যুইট করেছিলেন লকেট চট্টোপাধ্যায়কে ট্যাগ করে। এরপর থেকেই দুজনের ট্যুইট যুদ্ধ শুরু হয়।

  • Share this:

    #কলকাতা: তারকা প্রচারক হিসেবে তালিকায় থেকেও তিনি সশরীরে ছিলেন না। তাই ভবানীপুরের প্রচার এর শেষ লগ্নে সেই সুযোগটা হাতছাড়া করেননি তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। তারকা প্রচারক হিসেবে তালিকার নাম থাকলেও গরহাজির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে (Locket Chatterjee) নিয়ে টিপ্পনী কেটেছিলেন তিনি। আর সেখান থেকে শুরু হয়েছিল দুজনের বাদানুবাদ। কিন্তু ভবানীপুরের ফলের (Bhabanipur By Poll Results) ট্রেন্ড দেখেই সেই লকেটকে ফের 'খোঁচা' দিলেন কুণাল। যদিও রাজনৈতিক মহলের একাংশ এই 'খোঁচা'কে 'বার্তা' হিসেবেই দেখছেন। শেষমেশ অবশ্য ভবানীপুরে রেকর্ড ৫৮৮৩২ ভোটে জিতলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

    দিন কয়েক আগেই কুণাল ঘোষ ট্যুইট করেছিলেন লকেট চট্টোপাধ্যায়কে ট্যাগ করে। তিনি লিখেছিলেন, "ভবানীপুরে প্রচারে না আসার জন্য তারকা প্রচারক লকেট চট্টোপাধ্যায়কে ধন্যবাদ ও শুভেচ্ছা। বিজেপির অনেক অনুরোধ সত্ত্বেও আপনি প্রচার করেননি। আপনি যেখানেই থাকুন বন্ধু হিসাবে আপনার সাফল্য কামনা করি। এই ছোট্ট পৃথিবীতে আপনার জীবনে রাজনীতির সেই শুরুর দিনগুলো আবার ফিরে আসুক।" এই ট্যুইটের পরই লকেটকে নিয়ে জল্পনা আরও বাড়ে।

    পরিস্থিতি দেখে পাল্টা ট্যুইট করেন লকেট। কুণালের ট্যুইটের প্রেক্ষিতে পাল্টা বিজেপি সাংসদ লেখেন, 'আপনার উচিত মমতা বন্দ্যোপাধ্যায় যাতে ভবানীপুরের না হারেন, সে বিষয়ে মনোনিবেশ করা।' লকেটকে পাল্টা ট্যুইট করতে সময় নেননি কুণাল। ফের লকেটের উদ্দেশ্যে তিনি লেখেন, "দুশ্চিন্তা করবেন না। ভবানীপুরে বড় মার্জিনে জয় পাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আপনিও মনে মনে তাই-ই নিশ্চয় চান। কিন্তু তবু আপনাকে দলের পক্ষে লিখতে হচ্ছে। তবে তারপরেও আপনি যে বিজেপি প্রার্থীর নামটা উচ্চারণ করলেন না, সেই জন্য আপনাকে ধন্যবাদ। কাহি পে নিগাহে কাহি পে নিশানা, ওয়েলডান।" শেষমেশ এদিন ফল প্রকাশের মাঝেই লকেটের সেই ট্যুইট উল্লেখ করে কুণাল লেখেন, 'সুতরাং, আমরা আমাদের কাজ করে ফেলেছি। আশা করি, আপনি খুশি এবং সন্তুষ্ট।' লকেট অবশ্য পাল্টা উত্তর দিতে সময় নেননি। কুণালকে তিনি পাল্টা লেখেন, 'শেষমেশ আপনি শিখে নিয়েছেন কীভাবে নির্দেশ পালন করতে হয়। সেটা বিজেপির দিক থেকেও। এটা দেখে ভালো লাগছে। এটা কি মমতা বন্দ্যোপাধ্যায় জানেন?'

    আরও পড়ুন: 'বাংলা আঘাত পেয়েছিল', নন্দীগ্রাম-স্মৃতি মনে করিয়ে ভবানীপুর-ভারতকে ধন্যবাদ মমতার!

    ভবানীপুর উপনির্বাচনে রাজ্য বিজেপি শুধু সর্বশক্তি দিয়েই ঝাঁপায়নি, একইসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রীরাও প্রচারে এসেছিলেন। সেখানে লকেটের অনুপস্থিতি নিয়ে বিজেপি-র মধ্যেও নানা প্রশ্ন তৈরি হয়েছিল। তবে দলের একাংশের বক্তব্য ছিল, সংসদের বিভিন্ন কমিটির বৈঠক এবং উত্তরখণ্ড নির্বাচনের প্রস্তুতি নিয়েই ব্যস্ত রয়েছেন লকেট। তিনি নিজেও সে কথা বলেছিলেন। তবে, ভবানীপুরের প্রেক্ষাপটে যেভাবে লকেটকে নিয়ে জল্পনা তৈরি হয়েছে, এদিন কুণাল ঘোষের ট্যুইট তাতে নতুন মাত্রা যোগ করল।

    Published by:Suman Biswas
    First published:

    পরবর্তী খবর