• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • TMC LEADER KUNAL GHOSH ATTCKED SUVENDU ADHIKARI ON MEETING WITH NARADA CASE CBI LAWYER TUSHAR MEHTA SB

Kunal Ghosh: নারদে অভিযুক্ত ব্যক্তির সঙ্গে CBI-এর আইনজীবীর বৈঠক কেন? গর্জে উঠলেন কুণাল

আসরে কুণাল

Kunal Ghosh: তৃণমূল মুখপাত্র ট্যুইটারে লিখেছেন, 'নারদ কেলেঙ্কারির এফআইআরে নাম থাকা অভিযুক্ত ব্যক্তি সিবিআই-এর আইনজীবী (SG) তুষার মেহতার সঙ্গে বৈঠক করলেন কেন? বিজেপি মধ্যস্থতা করে বাঁচাচ্ছে? অবিলম্বে সেই অভিযুক্তের গ্রেপ্তার চাই।'

  • Share this:

    #কলকাতা: বিজেপিতে যোগ দেওয়া ইস্তক তৃণমূলের দুর্নীতি নিয়ে বারবার সরব হয়েছেন বর্তমানে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এরই মধ্যে নারদ মামলায় ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়দের গ্রেফতারি ফের ওই ঘটনায় আলো ফেলে শুভেন্দুর উপরও। যদিও শুভেন্দুকে গ্রেফতারি তো দূর, বরং ওই ঘটনায় বিজেপির প্রভাব খাটানোর অভিযোগ উঠছে বারবার। এবার নারদ মামলায় সিবিআই-এর আইনজীবী তথা সলিসিটর জেনারেল তুষার মেহেতার সঙ্গে শুভেন্দু অধিকারীর বৈঠক করার অভিযোগ উঠল। একজন অভিযুক্তের সঙ্গে সিবিআই-এর আইনজীবীর বৈঠক নিয়েই তৈরি হয়েছে জল্পনা। বিষয়টি নিয়ে ট্যুইটারে সরব হয়েছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষও।

    তৃণমূল মুখপাত্র ট্যুইটারে লিখেছেন, 'নারদ কেলেঙ্কারির এফআইআরে নাম থাকা অভিযুক্ত ব্যক্তি সিবিআই-এর আইনজীবী (SG) তুষার মেহতার সঙ্গে বৈঠক করলেন কেন? বিজেপি মধ্যস্থতা করে বাঁচাচ্ছে? অবিলম্বে সেই অভিযুক্তের গ্রেপ্তার চাই।' যদিও শুভেন্দুর নাম তিনি উল্লেখ করেননি ট্যুইটে। তবে, সেই ব্যক্তি যে শুভেন্দু অধিকারীই, তা স্পষ্ট বলেই মত রাজনৈতিক মহলের।

    ফিরহাদ, মদনদের গ্রেফতার করা হলেও শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে কেন CBI পদক্ষেপ করল না, সে নিয়ে আগেই প্রশ্ন তুলেছিল তৃণমূল। নির্বাচনী হলফনামায় নারদ মামলার কথা তাঁরা উল্লেখ করেননি শুভেন্দু, এমন অভিযোগও তোলে ঘাসফুল শিবির। জানা গিয়েছে, নন্দীগ্রামের BJP বিধায়ক শুভেন্দু অধিকারী নির্বাচনী হলফনামায় নারদ মামলার অভিযোগের তথ্য দেননি। উল্লেখ্য, নির্বাচনী হলফনামায় প্রার্থীকে নিজের বিরুদ্ধে কোনও মামলা থাকলে তা উল্লেখ করতে হয়। এক্ষেত্রে শুভেন্দু নারদ মামলা সংক্রান্ত কোনও তথ্য উল্লেখ করেননি বলে দাবি করা হয়।

    নারদ মামলায় শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে কেন পদক্ষেপ করা হল না, এর কারণও অবশ্য ব্যাখ্যা করেছে CBI। ২০১৪ সালে যখন এই অপরাধের ঘটনা ঘটে, তখন শুভেন্দু অধিকারী সংসদ সদস্য ছিলেন। তাঁর বিরুদ্ধে তদন্ত প্রক্রিয়া চালানোর জন্য কোনও অনুমতি মেলেনি বলেই দাবি সিবিআই-এর। কিন্তু এবার শুভেন্দুর সঙ্গে সিবিআই-এর আইনজীবী তুষার মেহেতার বৈঠক নিয়ে পাল্টা আসরে নামলেন শাসক দল তৃণমূলের নেতা।

    Published by:Suman Biswas
    First published: