• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Suvendu Adhikari: বেহালার EVM গণনা হয়েছে গোসাবায়? বিস্ফোরক অভিযোগ শুভেন্দু অধিকারীর! পাল্টা ব্যাখ্যা কুণালের...

Suvendu Adhikari: বেহালার EVM গণনা হয়েছে গোসাবায়? বিস্ফোরক অভিযোগ শুভেন্দু অধিকারীর! পাল্টা ব্যাখ্যা কুণালের...

শুভেন্দু অধিকারীর চাঞ্চল্যকর অভিযোগ

শুভেন্দু অধিকারীর চাঞ্চল্যকর অভিযোগ

Suvendu Adhikari : বিস্ফোরক অভিযোগ শুভেন্দু অধিকারীর! যা বললেন বিরোধী দলনেতা...

  • Share this:

#কলকাতা: চার কেন্দ্রের উপনির্বাচনের ফলাফল নিয়ে বিস্ফোরক অভিযোগ আনলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তাঁর কথায়, ইভিএম বদল করা হয়েছে। না হলে এই বিপুল ব্যবধানে তৃণমূল প্রার্থীদের জয় অসম্ভব। একটা দল একাই ৮৬-৮৭ শতাংশ ভোট পেতে পারে? গোসাবার তৃণমূল প্রার্থী সুব্রত মণ্ডলের জয়ের ব্যবধানের প্রসঙ্গ টেনে শুভেন্দু অধিকারী  (Suvendu Adhikari) বলেন, গত নির্বাচনে বেহালা পূর্ব কেন্দ্রের ভোটে ব্যবহৃত ইভিএম গণনা করা হয়েছে গোসাবা উপনির্বাচনে।

তবে শুধু গোসাবাই নয়, চার কেন্দ্রেই  গণনায় কারচুপির অভিযোগে সরব বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী  (Suvendu Adhikari)। রবিবার দীনদয়াল উপাধ্যায় ফাউন্ডেশন কমিটির বিজয়া সম্মিলনী উপলক্ষে কলকাতার আইসিসিআর হলে বক্তব্য রাখতে গিয়ে বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী  (Suvendu Adhikari)  আরও বলেন, 'বিভিন্ন বুথ থেকে আমাদের হাতে যা তথ্য  আসছে তাতে স্পষ্ট গণনায় শাসকদল কারচুপি করেছে। নচেৎ এই ফলাফল অসম্ভব। সব কেন্দ্রেরই EVM  পাল্টানো হয়েছে'।

আরও পড়ুন: কেন্দ্র বন্ধ করলেও রাজ্য সরকারের বিনামূল্যে রেশন ব্যবস্থা চালু থাকবে, জানালেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ।

এ প্রসঙ্গে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বক্তব্য, 'গোসাবা শান্তিপুর-সহ বাকি চার কেন্দ্রের বুথে বুথে যেখানে আমাদের কর্মীরা প্রচুর পরিমাণে রয়েছেন সেই বুথেও আমরা মাত্র কয়েকটা করে ভোট পেয়েছি। তাহলে যেটা দাঁড়াচ্ছে তা হল, আমাদের একনিষ্ঠ কর্মীরাই দলের প্রার্থীকে ভোট দেননি। এটা কখনও হতে পারে? সব বুথের ফলাফল হাতে আসুক তারপর আমরা আমাদের পরবর্তী পদক্ষেপ নেব'।

যদিও শুভেন্দু অধিকারীর  (Suvendu Adhikari) এই বিস্ফোরক অভিযোগকে খুব একটা পাত্তা দিতে রাজি নয় শাসক দল তৃণমূল। তৃণমূল কংগ্রেসের অন্যতম মুখপাত্র কুণাল ঘোষ বললেন, 'কেন্দ্রীয় বাহিনী ওদের। নির্বাচন কমিশন ওদের। ভোটে গো-হারা হেরে পাগলের প্রলাপ বকছেন। উনি আগে মাথাটা বদলাক। দৃষ্টিভঙ্গি বদলাক। ভাবনাচিন্তা বদলাক। তারপর মেশিন বদলানোর কথা বলবেন।'

আরও পড়ুন: 'দল ছাড়লেই'... বিজেপির 'বিবেক' তথাগত রায়ের ট্যুইটে এবার বিস্ফোরক হুঁশিয়ারি!

'ওনাকে কে বলল যে, বিজেপি কর্মীদের বাড়ির লোকজনের ভোট বিজেপি প্রার্থীকেই পেতে হবে। বিজেপির প্রতি মানুষের যে অনীহা তৈরি হয়েছে তাতে অনেক বিজেপি কর্মীই আর ওনাদের ভোট দিচ্ছেন না। এটাই বাস্তব।' কুণাল ঘোষের পাল্টা দাবি, ব্যর্থতা ঢাকতেই শুভেন্দু অধিকারীর কারচুপির অবান্তর অভিযোগ'।

Published by:Sanjukta Sarkar
First published: